Beta

প্রিয়াঙ্কা-নিকের ক্যারিবীয় মধুচন্দ্রিমা, ভিডিও ভাইরাল

১১ জানুয়ারি ২০১৯, ১৪:৪৮

অনলাইন ডেস্ক
ক্যারিবিয়ান দ্বীপে মধুচন্দ্রিমা কাটাচ্ছেন প্রিয়াঙ্কা-নিক। ছবি : সংগৃহীত

নবদম্পতি প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের ভ্রমণ, পার্টি চলছেই। গেল ডিসেম্বরে যোধপুরের উমেদ ভবন প্রাসাদে তাঁদের রাজকীয় বিয়ে ও বিবাহোত্তর অভ্যর্থনার পর পরিবারের সদস্যদের নিয়ে লন্ডনে বড়দিন উদযাপন করেন এ যুগল। এর পর বরফের দেশ সুইজারল্যান্ডে উদযাপন করেন ইংরেজি নববর্ষ। সেখান থেকে উড়াল দেন ক্যারিবীয় দ্বীপে।

কয়েক সপ্তাহ ধরে সুইজারল্যান্ডের দারুণ সব জায়গায় ভ্রমণ উপভোগ করেছেন নিকইয়াঙ্কা। এর পর বরফের স্বর্গকে টা টা বাই বাই জানিয়ে এখন নিচ্ছেন ক্যারিবীয় উষ্ণতা। তাঁদের এই আন্তর্জাতিক রোমান্সে মুগ্ধ ভক্তরা।

মঙ্গলবার বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা ও মার্কিন গায়ক নিককে হাতে হাত ধরে বিমানবন্দরে দেখা যায়।

ক্যারিবিয়ান দ্বীপে পৌঁছানোর দুদিন পর তাঁদের মধুচন্দ্রিমার ছবি ও সৈকত বিনোদনের ভিডিও ভাইরাল হলো। নিক জোনাস তাঁদের ক্যারিবীয় রোমান্সের ছবি ইনস্টাগ্রামে শেয়ার দিয়েছেন।

প্রিয়াঙ্কা প্রিয়তম একটি ভিডিও শেয়ার দিয়েছেন, যেখানে তাঁকে দড়ি ধরে দুলতে দেখা যাচ্ছে। পাশেই সমুদ্রের অতল জলরাশি, নীল ঢেউ আর উষ্ণ বাতাস। এই দারুণ পরিবেশের উপযোগী পোশাক বেছে নিয়েছেন প্রিয়াঙ্কা, পরেছেন সোনালি বিকিনি।

একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যম জানিয়েছে, ক্যারিবীয় এই মধুচন্দ্রিমা প্রিয়াঙ্কার জন্য সম্পূর্ণ ‘সারপ্রাইজ’। প্রিয়াঙ্কা জানতেনই না যে, সুইস-ভ্রমণ শেষে এভাবে উড়াল দেবেন ক্যারিবীয় দ্বীপে।

একটি সূত্র ওই সংবাদমাধ্যমটিকে জানিয়েছে, ‘প্রিয়াঙ্কার কোনো ধারণাই ছিল যে ক্যারিবিয়ান দ্বীপে যাচ্ছেন তিনি। নিকই এই ভ্রমণের পরিকল্পনা করেছেন আর এটা প্রিয়াঙ্কার জন্য ছিল সম্পূর্ণ বিস্ময়ের। প্রিয়াঙ্কা জানতেন, এটা তাঁদের মধুচন্দ্রিমা-ভ্রমণ, কিন্তু না পৌঁছানো পর্যন্ত জানতেনই না ঠিক কোথায় যেতে চলেছেন।’

নিক একটি আদুরে ছবি শেয়ার দিয়েছেন। এই ছবিতে নিককে আঁকড়ে ধরে আছেন প্রিয়াঙ্কা। ক্যাপশনে নিক লিখেছেন, ‘মিস্টার অ্যান্ড মিসেস জোনাস।’ নিক পরেছেন স্যুট আর প্রিয়াঙ্কা পরেছেন কাঁধখোলা গাউন।

নিঃসন্দেহে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস তাঁদের ভক্ত ও অনুরাগীদের অবিরাম মন জয় করে চলেছেন। গত মাসে রাজকীয় বিয়ে শেষে এখন পর্যন্ত দেখিয়ে চলেছেন তাঁদের আন্তর্জাতিক রোমান্স। নিজ নিজ জীবনের ইতিহাসের পাতায় স্মরণীয় মুহূর্তগুলো যোগ করে চলেছেন এ যুগল।

প্রিয়াঙ্কা চোপড়া আপাতত ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির শুটিং বন্ধ করেছেন। সোনালি বোস পরিচালিত এই ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন।

এই সিনেমায় আরো রয়েছেন ‘দঙ্গল’ ও ‘সিক্রেট সুপারস্টার’ অভিনেত্রী জাইরা ওয়াসিম এবং নির্মাতা-অভিনেতা ফারহান আখতার। চলতি বছরেই এ ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। সূত্র : ইন্ডিয়া টুডে

Advertisement