Beta

‘কেজিএফ’ ২০০ কোটির ক্লাবে

১১ জানুয়ারি ২০১৯, ১৯:৩১

অনলাইন ডেস্ক
কন্নড় চলচ্চিত্র ‘কেজিএফ’-এর একটি দৃশ্যে তারকা অভিনেতা যশ। ছবি : সংগৃহীত

কন্নড় অভিনেতা যশ ও শ্রীনিধি শেঠি অভিনীত ‘কেজিএফ’ বক্স অফিসে শাসন জারি রেখেছে। প্রশান্ত নীল পরিচালিত এই ছবিটি আন্তর্জাতিক বক্স অফিস সংগ্রহে ২০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে।

এর মধ্য দিয়ে প্রথমবারের মতো কোনো কন্নড় চলচ্চিত্র বিশ্বব্যাপী বক্স অফিস সংগ্রহে ২০০ কোটির ক্লাবে ঢোকার গৌরব অর্জন করল।

কন্নড় চলচ্চিত্র হওয়া সত্ত্বেও যশ অভিনীত ‘কেজিএফ’ হিন্দিভাষীর কাছেও জনপ্রিয় হয়েছে। এই সিনেমার হিন্দি ভার্সন এ পর্যন্ত ৪০ কোটি রুপি আয় করেছে।

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ‘জিরো’ আর যশ অভিনীত ‘কেজিএফ’ একই দিনে মুক্তি পায়। এর এক সপ্তাহ পর মুক্তি পায় রণবীর সিং অভিনীত ‘সিম্বা’। ‘জিরো’ ও ‘সিম্বা’র সঙ্গে তুমুল প্রতিযোগিতার পরেও ‘কেজিএফ’ তার সাফল্য অব্যাহত রেখেছে। হিন্দি ভার্সনে এ পর্যন্ত এ ছবির মোট আয় ৪০ কোটি ৩৯ লাখ রুপি।

চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশেষজ্ঞ তারান আদর্শ কেজিএফ মুক্তির (হিন্দি ভার্সন) তৃতীয় সপ্তাহের ব্ক্স অফিস সংগ্রহ জানিয়ে বলেছেন, শুক্রবার এই ছবির সংগ্রহ ৯০ লাখ রুপি, শনিবার ১ কোটি ৩৫ লাখ, রোববার ২ কোটি, সোমবার ৮৮ লাখ, মঙ্গলবার ৮৫ লাখ, বুধবার ৭৬ লাখ, বৃহস্পতিবার ৭০ লাখ রুপি আয় করেছে। মোট সংগ্রহ ৪০.৩৯ কোটি রুপি।

আন্তর্জাতিক বক্স অফিসে কেজিএফ ২০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে, প্রথম কন্নড় চলচ্চিত্র হিসেবে এই অর্জনে উচ্ছ্বসিত সবাই।

কন্নড় চলচ্চিত্র অঙ্গনে খ্যাতির চূড়ান্তে উঠলেন অভিনেতা যশ। তারান আদর্শ বলেছেন, ‘কেজিএফ’ সিনেমার এই সাফল্যে কন্নড় চলচ্চিত্র অঙ্গনে আত্মবিশ্বাস বাড়বে। নতুন করে এই ইন্ডাস্ট্রি বড় স্বপ্ন দেখবে।

শুধু ভারতেই এই সিনেমা সাফল্য অর্জন করেনি, যুক্তরাষ্ট্রেও এই ছবি সাফল্য পেয়েছে। আমেরিকার বক্স অফিসে সাড়ে ৭ লাখ মার্কিন ডলারের বেশি আয় করেছে ছবিটি।

‘কেজিএফ’ তারকা যশের জনপ্রিয়তা নতুন এক উচ্চতায় পৌঁছেছে।

সম্প্রতি একটি অপ্রত্যাশিত ঘটনাও ঘটেছে, যশের বাসভবনের সামনে নিজের গায়ে আগুন ধরিয়ে আত্মহত্যা করেছে তাঁর এক ভক্ত। খবরে প্রকাশ, ওই ভক্ত ‘কেজিএফ’ তারকার সঙ্গে দেখা করতে চেয়েছিলেন ও তাঁর সঙ্গে সেলফি তুলতে চেয়েছিলেন। আর তাঁর প্রত্যাশা পূরণ না হওয়ায় নিজেকে জীবন্ত পুড়িয়ে মারেন!

ওই অপ্রত্যাশিত দুঃখজনক ঘটনার পর তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন যশ। বলেছেন, ভক্ত এমনটা করতে পারেন না, এটাকে ভালোবাসা বলে না। যশ আরো বলেন, তিনি আর এমন ঘটনা প্রত্যক্ষ করতে চান না। ভক্তদের এমন প্রতিক্রিয়া না দেখানোর অনুরোধ জানান তিনি। সূত্র : ডিএনএ

Advertisement