Beta

অজয়-সোনাক্ষির নাচে অন্তর্জালে ঝড়

০৫ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৩৩

অনলাইন ডেস্ক
‘মুঙ্গরা’ গানের নতুন ভার্সনে সোনাক্ষি সিনহা ও অজয় দেবগন। ছবি : সংগৃহীত

‘ইনকার’ ছবির ‘মুঙ্গরা’ গানটি নতুন করে ঝড় তুলল। এই গানটির নতুন ভার্সন যুক্ত করা হয়েছে আসন্ন ‘টোটাল ধামাল’ ছবিতে। গানে পা মিলিয়েছেন বলিউড তারকা অজয় দেবগন ও সোনাক্ষি সিনহা। ‘পয়সা পয়সা’র পর এ গানটি মুক্তি দেওয়া হলো।

পরিচালক ইন্দ্র কুমারের সঙ্গে অভিনেতা অক্ষয় কুমারের রয়েছে গভীর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। আর তাই অজয়-সোনাক্ষির নতুন এই গানটি নিজেই উদ্বোধন করলেন মিস্টার খিলাড়ি। সামাজিক মাধ্যমে ‘টোটাল ধামাল’ টিমের সঙ্গে তিনিও এই গানটির শুভমুক্তি দিলেন।

গানটি শুরু হয় মেকআপ রুমে সোনাক্ষি সিনহার বসার দৃশ্য দিয়ে। আর তারপরই তাঁকে সুইমিংপুলে স্নানরত দেখা যায়। কী সেই চোখের ভঙ্গি! ফিরোজা রঙের টপ ও স্কার্ট পরা সোনাক্ষিকে দেখা যায় যখন গানটির নতুন কথার শুরু। আর নতুন কথায় ভিন্ন মোচড় আসে গানটিতে।

এরপর সোনালি পোশাকে সোনাক্ষি উঠলেন নাচমঞ্চে আর এখান থেকেই শুরু আসল ঝড়। মঞ্চে দাবাংকন্যা যখন উষ্ণ অঙ্গভঙ্গিতে মশগুল, তখনই সবাইকে অবাক করে দিয়ে এলেন অজয় দেবগন। দিলেন জমিয়ে। অবশ্য এ গানে ধ্রুপদি নাচের সঙ্গে সোনাক্ষির হাতের জাদুও দেখা যায়।

যদিও বা অ্যাকশনের ভঙ্গি দিয়ে অজয় মঞ্চে এলেন, তবে খুব একটা পা ঝাঁকাতে দেখা গেল না তাঁকে। অক্ষয় বললেন, ‘তুই রানি আর আমি রাজা।’

অজয় ও সোনাক্ষি আবারও প্রমাণ করলেন, অনেক কৌতুক করতে পারেন তাঁরা। আর সোনাক্ষির অ্যানার্জির প্রশংসা না করে পারবেন না কেউ। মূল গানে নেচেছিলেন হেলেন, আর এবার সোনাক্ষি নেচে সাড়া জাগালেন।

ইন্দ্র কুমার পরিচালিত ‘টোটাল ধামাল’-এ রয়েছেন অসংখ্য তারকা। অনিল কাপুর, মাধুরী দীক্ষিত, রিতেশ দেশমুখ, আরশাদ ওয়ারসি, জাভেদ জাফরি ও সঞ্জয় মিশ্র রয়েছেন গুরুত্বপূর্ণ চরিত্রে। ছবিটি প্রযোজনা করেছে ফক্স স্টার স্টুডিও, অজয় দেবগন ফিল্মস ও মারুতি ইন্টারন্যাশনাল। সূত্র : ডিএনএ

Advertisement