Beta

একা থাকা আর নয়, বয়ফ্রেন্ড চান ক্যাটরিনা

১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৪৭

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ছবি : সংগৃহীত

২০১৬ সালে ‘সঞ্জু’ তারকা রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর এখনো একাই আছেন বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফ। তবে আর নয়, এ বছরেই নিজেকে বদলাতে চান তিনি। খুঁজে পেতে চান ভালোবাসার মানুষটি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্যাটরিনাকে জিজ্ঞেস করা হয়, চলতি বছরে কী চাওয়া তাঁর। উত্তরে এ আবেদনময়ী বলেন, ‘একজন বয়ফ্রেন্ড। আমি আর সিঙ্গেল থাকতে চাই না।’ জীবনে ‘মিস্টার রাইট’ আসবেন, এ প্রত্যাশা তাঁর।

ক্যাটরিনা কাইফ আরো জানান, এর আগে সত্যিকার অর্থে কারো সঙ্গেই ‘প্রেম’ হয়নি তাঁর। শুধু ছিল ‘তীব্র, সব অথচ কিছুই না সম্পর্ক।’ এক বন্ধুর সঙ্গে আলাপকালে তিনি উপলব্ধি করেন, সাধারণত যেভাবে ডেটে যাওয়া হয়, সত্যিকার অর্থে সেসব অভিজ্ঞতা কখনোই তাঁর হয়নি।

তবে ডেটিং ধারণার বিরোধিতা করেননি ‘টাইগার জিন্দা হ্যায়’ অভিনেত্রী। ‘যদি তুমি সেই মানুষটি না হও, সে যে-ই হোক, তখন কঠিন হয়ে পড়ে, ঠিক?,’ বলেন ক্যাটরিনা।

‘যেভাবে একজনের পক্ষে সিঙ্গেল থাকা সম্ভব’, ঠিক সেভাবেই এত দিন ছিলেন এই অভিনেত্রী। তবে আর সিঙ্গেল থাকার ইচ্ছে নেই তাঁর।

সম্পর্কে জড়ানোর ক্ষেত্রে কোন বিষয়গুলো গুরুত্বপূর্ণ, এমন প্রশ্নও করা হয় ক্যাটরিনা কাইফকে। তাঁর মতে, সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো ‘ব্যক্তিস্বাতন্ত্র্য সম্পর্কে সম্যক কাণ্ডজ্ঞান’ থাকা। আর তা সঙ্গীর থাকা চাই।

ক্যাটরিনা এখন আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। এ ছবিতে জুটি বেঁধেছেন সুপারস্টার সালমান খানের সঙ্গে। প্রথমে এই ছবিতে প্রিয়াঙ্কা চোপড়ার থাকার কথা ছিল। তবে শেষ মুহূর্তে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ের অজুহাতে নিজের নাম প্রত্যাহার করে নেন প্রিয়াঙ্কা। পরে তাঁর স্থলাভিষিক্ত হন ক্যাটরিনা।

‘ভারত’ কোরিয়ান চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর ভারতীয় সংস্করণ। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি।

একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে এই ছবিতে। ৬০ বছরের জীবতকালে ‘ম্যায়নে পেয়ার কিয়া’র ঝলকসহ পাঁচটি ভিন্ন চেহারায় দেখা যাবে সালমান খানকে। এতে আরো অভিনয় করছেন দিশা পাটানি, টাবু, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যরা। আগামী ঈদে মুক্তি পাবে ছবিটি। সূত্র : ইন্ডিয়া টুডে

Advertisement