Beta

নায়িকা পাঠিয়েছিলেন, প্রযোজক পাননি!

০৬ মার্চ ২০১৯, ১০:৫৫

অনলাইন ডেস্ক
প্রযোজক মনিয়ানপিল্লা রাজু ও মালয়ালাম অভিনেত্রী শাকিলা। ছবি : সংগৃহীত

সিনেমাপ্রেমী মাত্রই মালয়ালাম অভিনেত্রী শাকিলাকে চেনেন। গেল বছর তাঁর জীবনী নিয়ে বলিউডে সিনেমাও নির্মিত হয়েছে। সম্প্রতি এই অভিনেত্রী জানিয়েছেন, প্রযোজক মনিয়ানপিল্লা রাজুর প্রেমে পড়েছিলেন তিনি, যিনি তাঁর জীবনের নিদারুণ সংকটময় মুহূর্তে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন।

‘প্রাপ্তবয়স্ক’ সিনেমার জন্য বিখ্যাত শাকিলা, যদিও অনেকে ওই অভিধা দিতে রাজি নন।

‘ছোটা মুম্বাই’ সিনেমায় অভিনয় করেছিলেন শাকিলা, যেটির প্রধান চরিত্রে ছিলেন সুপারস্টার মোহনলাল। ওই ছবির শুটিং চলাকালে শাকিলার মা গুরুতর অসুস্থ হয়ে পড়েন এবং তাঁকে দ্রুতই সার্জারির মুখোমুখি হতে হয়। তখন এই অভিনেত্রী প্রযোজকের দ্বারস্থ হয়েছিলেন। সিনেমায় তাঁর অংশের শুটিং বাকি থাকা সত্ত্বেও অগ্রিম পুরো অর্থ দিয়ে দেন প্রযোজক।

সেই স্মৃতি ও কৃতজ্ঞতা মনে আছে শাকিলার। ধীরে ধীরে প্রযোজকের প্রতি অনুরাগ তৈরি হয় তাঁর, যা পরে প্রণয়ে রূপান্তর হয়। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই অভিজ্ঞতার বর্ণনা করেন শাকিলা। বলেন, প্রযোজক মনিয়ানপিল্লা রাজুকে প্রেমপত্র পাঠিয়েছিলেন তিনি, কিন্তু তাঁর কাছ থেকে কখনোই উত্তর পাননি।

সামাজিক যোগাযোগমাধ্যমে এ সংবাদ ছড়িয়ে পড়লে তা মালয়ালাম ফিল্ম ইন্ডাস্ট্রির টক অব দ্য টাউন হয়ে ওঠে।

শাকিলার প্রেমপত্র পাঠানোর কথা জানার পর প্রযোজক মনিয়ানপিল্লা রাজু এ আলোচনায় যোগ দিয়েছেন। বলেছেন, ওই অভিনেত্রীকে অগ্রিম অর্থ দিয়েছিলেন তিনি, তবে কখনোই সেই প্রেমপত্র তাঁর হাতে পৌঁছায়নি।

‘হ্যাঁ, শাকিলার মা যখন হাসপাতালে ভর্তি হয়েছিলেন, তখন তাঁকে টাকা দিয়েছি। কিন্তু উনি (শাকিলা) যে আমাকে ভালোবাসতেন, তা জানাই ছিল না। নিজের গাড়িতে চড়েই তিনি শুটিংয়ে আসতেন এবং শুটিং শেষে একই গাড়িতে চড়ে বাড়ি ফিরতেন। স্বচ্ছতার জন্য বলছি, প্রেমপত্র বা কোনো ধরনের প্রেমময় প্রস্তাব এই অভিনেত্রীর কাছ থেকে পাইনি,’ বললেন রাজু।

অবশ্য প্রযোজক রাজুর বিবৃতির পর শাকিলার প্রতিক্রিয়া এখনো পাওয়া যায়নি।

গত বছর বলিউডে ওই অভিনেত্রীর জীবনীভিত্তিক সিনেমা ‘শাকিলা : নট এ পর্ন স্টার’ নির্মিত হয়, এতে মালয়ালাম অভিনেত্রীর চরিত্রে অভিনয় করেন রিচা চাড্ডা। সূত্র : ইন্ডিয়া টুডে

Advertisement