Beta

বললেন সারা

বাবা যাকেই ভালোবাসুক, তাকে ভালোবাসব

০৬ মার্চ ২০১৯, ১৫:১৪

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী কারিনা কাপুর ও সারা আলি খান। ছবি : সংগৃহীত

পরপর দুটো সিনেমা দিয়ে বিনোদন দুনিয়ায় তাক লাগিয়ে দিয়েছেন নবাবজাদি সারা আলি খান। ‘কেদারনাথ’ ও ‘সিম্বা’র সাফল্যের পর হাওয়ায় ভাসছেন তিনি। তাঁর অভিনয়দক্ষতার প্রশংসায় সব মহল। বলিউড পণ্ডিতদের অনুমান, ভবিষ্যৎ উজ্জ্বল এ তারকা-সন্তানের।

যেকোনো অনুষ্ঠান বা সাক্ষাৎকার, মনোযোগ কাড়ছেন সারা। কি পর্দায়, কি পর্দার বাইরে—এখনো কূটনীতিকসুলভ আচরণ দেখা যায়নি তাঁর। স্পষ্টভাষী তিনি। যা বলেন প্রকাশ্যেই। আর এ কারণেই অনুরাগীদের বিশেষ পছন্দ তাঁকে।

পাতৌদির নবাব, অভিনেতা সাইফ আলি খান ও তাঁর প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের সন্তান সারা আলি খান। তাঁদের বিচ্ছেদ হলে আরেক অভিনেত্রী কারিনা কাপুরকে বিয়ে করেন সাইফ।

সম্প্রতি ফিল্মফেয়ারকে দেওয়া সাক্ষাৎকারে বেশ মজার মজার কথা বলেছেন সারা। তাঁকে জিজ্ঞেস করা হয়, সৎমা কারিনার সঙ্গে তাঁর সমীকরণ কেমন? ‘সিম্বা’ অভিনেত্রী বলেন, মা অমৃতা সিংয়ের কারণেই কারিনাকে ভালোবাসা ও গ্রহণ করা তাঁর পক্ষে সহজ হয়েছে।

সারা বলেন, “আমি কারিনা কাপুরের একনিষ্ঠ ভক্ত। এখনো অবাক লাগে, সেই ‘কাভি খুশি কাভি গম’-এর পু আমার সৎমা। মানুষ বলে, আমি এমনটা চেয়েছিলাম। সত্যিই। শ্রীদেবীর পর আমি কারিনা কাপুরের ভক্ত। আমাদের ব্যক্তিগত সমীকরণের কথা বলতে গেলে সেই শুরু থেকেই বলে আসছি, আমার বাবাকে যে-ই খুশি রাখবে—শুধু কারিনা বলে নয়—আমি খুশি হব।’

‘যে-ই হোক, বাবা যাকে ভালোবাসবে, আমিও ভালোবাসব। আমার জানার দরকার নেই কে সেই ব্যক্তি। সেটা বাবার ব্যাপার। বলতে চাইছি, কারিনা ও আমি বন্ধু এবং আমাদের খুব ভালো সমীকরণ রয়েছে; আমরা আমাদের আত্মমর্যাদা নিয়ে চলি। কারিনাকে ভালোবাসা ও গ্রহণ করা আমার পক্ষে সহজ, কারণ আমার মা আছে, যে আমাকে সব দিক থেকে ভালো রেখেছে। কারিনার সঙ্গে বাবার বিয়ের সময় মা-ই আমাকে সাজিয়ে দিয়েছিল,’ যোগ করেন সারা।

বিনোদন দুনিয়ায় পা রেখেছেন মাত্র তিন মাস হলো, আর এই অল্প সময়ের মধ্যেই সারা জয় করে নিয়েছেন অগণিত মানুষের মন। বড় বড় পরিচালক মত দিচ্ছেন, ভবিষ্যতের সুপারস্টার তিনি। শুধু বলিউডেই নয়, একই সময়ে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে অভিষেক হয় সারার। সেখানেও তুমুল জনপ্রিয় তিনি।

সারার তৃতীয় সিনেমা দেখার জন্য অপেক্ষায় রয়েছেন ভক্তরা। শোনা যাচ্ছে, ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল টু’ ছবিতে কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বাঁধবেন তিনি। সূত্র : বলিউড বাবল

Advertisement