Beta

স্বজনপ্রীতি প্রসঙ্গে সারা

করণকে কল দিতে পারি, যেতে পারি রোহিতের অফিসে

০৬ মার্চ ২০১৯, ২০:২৮

অনলাইন ডেস্ক
অভিনেত্রী সারা আলি খান এবং নির্মাতা-প্রযোজক রোহিত শেঠি (বাঁয়ে) ও করণ জোহর।

বলিউডে স্বজনপ্রীতি নিয়ে বিতর্ক থেমে নেই। তারকা-সন্তানরা একটু বেশিই সুযোগ-সুবিধা পান বলে অভিযোগ অনেকের। মিডিয়ায় স্টার কিডস আলোচনার কেন্দ্রে থাকেন, এ নিয়ে মন্তব্য-পাল্টা মন্তব্যের কমতি নেই।

স্বজনপ্রীতি নিয়ে বিতর্ক চরমে ওঠে টিভি শো ‘কফি উইথ করণ’-এর পঞ্চম মৌসুমে। সেবার অভিনেত্রী কঙ্গনা রানাউত নির্মাতা-প্রযোজক ও টিভিব্যক্তিত্ব করণ জোহরকে ‘স্বজনপ্রীতির ধ্বজাধারী’ বলেছিলেন। সেই বিতর্ক এখনো চলছে। যখনই কোনো স্টার কিড বলিউডে অভিষেক করেন, তখনই তাঁরা স্বজনপ্রীতি-বিতর্কের লক্ষ্য হন।

আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, ঈশান খট্টর, জাহ্নবী কাপুর, সারা আলি খানের মতো অভিনেতারা ইন্ডাস্ট্রিতে এসেছেন শুধু তারকা-সন্তান বলেই নয়, মেধার জোরেই নিজেদের জায়গা পাকাপোক্ত করেছেন, এমন মত অনেকের।

এ কথা নিঃসন্দেহ, বলিউডে পা রেখেই একটা ঝাঁকুনি দিয়েছেন নবাবজাদি সারা আলি খান। গত বছরের ডিসেম্বরে অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ দিয়ে যাত্রা শুরু। একই মাসে মুক্তি পায় রোহিত শেঠি পরিচালিত ‘সিম্বা’। হিন্দি চলচ্চিত্র অঙ্গনে মাত্র দুটো ছবি তাঁর। অথচ এর মধ্যেই মনোযোগের সর্বোচ্চ কেন্দ্রে এই তরুণী।

সম্প্রতি স্বজনপ্রীতি নিয়ে মুখ খুলেছেন সারা আলি খান। বলেছেন, স্টার কিড হিসেবে বাড়তি কী সুবিধা পান তিনি।

সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে প্রতিবেদনে জানিয়েছে, একটি শীর্ষ সাময়িকীকে সারা বলেছেন, ‘আমার দৃঢ় বিশ্বাস, ইন্ডাস্ট্রির চেনাজানা মানুষগুলো সাহায্যের হাত বাড়িয়ে দেন। এর মানে এ নয় যে, এসব থেকে আমি বহু দূরে রয়েছি। আমি প্রায়ই এসবের মুখোমুখি হই। আর স্বজনপ্রীতির সবচেয়ে বড় সুবিধা হলো এই যে, মানুষের কাছে যাওয়ার রাস্তাটা আমাদের জন্য সহজ। কোনো সিনেমা করা ছাড়াই আমি করণ জোহরকে কল দিতে পারি। যেতে পারি রোহিত শেঠির অফিসে। তো, এইসব সুবিধা পাওয়া জানা ব্যাপার।’

সারা বিনোদন দুনিয়ায় পা রেখেছেন মাত্র তিন মাস হলো, আর এই অল্প সময়ের মধ্যেই তিনি জয় করে নিয়েছেন অগণিত মানুষের মন। বড় বড় পরিচালক মত দিচ্ছেন, ভবিষ্যতের সুপারস্টার তিনি। তাঁর অভিনয়ের প্রশংসা সব মহলে। শুধু বলিউডেই নয়, একই সময়ে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে অভিষেক হয় সারার। সেখানেও তুমুল জনপ্রিয় তিনি।

পাতৌদির নবাব, অভিনেতা সাইফ আলি খান ও তাঁর প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের সন্তান সারা আলি খান। তাই স্বজনপ্রীতির লক্ষ্য হন তিনি। তবে সারার অভিনয়ের প্রশংসা সবার মুখে।

যা হোক, সারার তৃতীয় সিনেমা দেখার জন্য অপেক্ষায় রয়েছেন ভক্তরা। শোনা যাচ্ছে, ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল টু’ ছবিতে কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বাঁধবেন তিনি। সূত্র : বলিউড বাবল

Advertisement