Beta

ইনিই হচ্ছেন বিনোদন দুনিয়ার ‘কোবরা’!

০৬ মার্চ ২০১৯, ২২:৫৪

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী কুবরা সাইত। ছবি : সংগৃহীত

সেই শৈশব থেকে তাঁকে ‘কোবরা’ নামেই ডেকে এসেছেন সবাই। অথচ এটা তাঁর আসল নাম নয়। তবে এখন নিজের পরিচয়ে গর্বিত তিনি। এই তিনি হলেন বলিউড অভিনেত্রী কুবরা সাইত।

‘সুলতান’ অভিনেত্রী বলেন, ‘নামের জন্য প্রচুর বুলিংয়ের শিকার হয়েছি। সারাজীবন ধরে কোবরা নামেই ডাকা হয়েছে আমাকে। যখন ছোট ছিলাম, আমি কান্না করতাম। বলতাম আমার নাম বদলে দাও। কিন্তু আজ এই নামের জন্য গর্বিত আমি। নিজের পরিচয় নিয়ে বেশ ভালো আছি।’

গতকাল মঙ্গলবার স্কিন-কেয়ার ব্র্যান্ড ‘ওলে’র ‘ফেস অ্যানিথিং’ স্লোগানে একটি প্রচারাভিযানের উদ্বোধন করেন কুবরা। সঙ্গে ছিলেন খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার মাসাবা গুপ্ত। সেখানেই গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে ওই কথা বলেন কুবরা সাইত।

সাহসী এই বলিউড অভিনেত্রী ‘সুলতান’, ‘রেডি’, ‘সিটি অব লাইফ’-এর মতো সিনেমায় অভিনয় করলেও খ্যাতি পান নেটফ্লিক্স ইন্ডিয়ার শো ‘স্যাকরেড গেমস’-এ কুক্কু চরিত্রে অভিনয় করে।

কুবরা মনে করেন, চেহারা, শারীরিক প্রতিবন্ধকতা সবকিছুকেই জয় করার মানসিকতা তৈরি করতে হবে। সমাজে নারীর অবস্থানের ব্যাপারে কী মত? কুবরা বলেন, শারীরিক প্রতিবন্ধকতাসহ সব ধরনের সমালোচনা শুধু একটি লিঙ্গের প্রতিই সীমাবদ্ধ নয়। তাঁর মতে, ছেলেরাও বুলিংয়ের শিকার হয়।

সম্প্রতি অলংকৃতা শ্রীবাস্তবের পরবর্তী প্রকল্প ‘ডলি কিটি অর ওহ ছমকতে সিতারে’-তে কাজ করছেন কুবরা। হাতে রয়েছে আরো কয়েকটি প্রকল্প। এএলটি বালাজির ‘দ্য ভারডিক্ট : স্টেট ভার্সেস নানাবতী’-তে কাজ করবেন তিনি। এ ছাড়া ‘দ্য ভাইরাল ফিভারস সিজন টু’ ও ‘ভূত’-এ কাজ করবেন কুবরা। সূত্র : বলিউড লাইফ

Advertisement