Beta

বলিউডে আসছেন মিঠুন চক্রবর্তীর ছোট ছেলে

১৭ মার্চ ২০১৯, ২৩:৩৪

অনলাইন ডেস্ক
অভিনেতা মিঠুন চক্রবর্তী ও তাঁর ছোট ছেলে নমশি চক্রবর্তী। ছবি : সংগৃহীত

বড় ছেলে মহাক্ষয় চক্রবর্তী ওরফে মিমোর বলিউডে অভিষেকের পর এবার জনপ্রিয় চিত্রনায়ক মিঠুন চক্রবর্তীর ছোট ছেলে নমশি চক্রবর্তীর অভিষেক হতে চলেছে।

প্রতিবেদন বলছে, বাবা ও বড় ভাইয়ের মতো নমশিও বলিউডে ক্যারিয়ার গড়তে চান। অভিষেকের জন্য এরই মধ্যে প্রস্তুতি সেরেছেন তিনি।

ভারতের জনপ্রিয় বিনোদন সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন বলছে, অভিনয়ের ব্যাপারে খুব আত্মবিশ্বাসী নমশি। সর্বদাই তিনি বাবার আদর্শে বিশ্বাস করে এসেছেন। বলিউড ইন্ডাস্ট্রিতে প্রবেশ করতে চান। এরই মধ্যে তিনি প্রস্তুতি শুরু করেছেন এবং অভিষেকের জন্য প্রশিক্ষণও শুরু করেছেন।

প্রতিবেদনটি আরো জানিয়েছে, মিঠুনের দ্বিতীয় সন্তান বাবার নামকে পুঁজি করতে চান না। কাজ ও নিজের চেষ্টায় ক্যারিয়ারে দাঁড়াতে চান তিনি। নমশি এখন অডিশন দেওয়া শুরু করেছেন।

মিঠুন চক্রবর্তী বলিউডে অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেও ইন্ডাস্ট্রিতে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি তাঁর বড় ছেলে মিমো। এবার ছোট ছেলে বাজিমাত করতে পারেন কি না, তা দেখতে আগ্রহী বি-টাউনের অনুরাগীরা। কিছুদিন আগে প্রেমিকা মাদালসা শর্মার সঙ্গে গাঁটছড়া বাঁধেন মিমো। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস

Advertisement