Beta

কার্তিকের বাইকে চড়লেন নবাবজাদি সারা!

১৮ মার্চ ২০১৯, ১০:৪৯

অনলাইন ডেস্ক
কার্তিকের বাইকে চড়লেন নবাবজাদি সারা। ছবি : সংগৃহীত

বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান নানা কারণেই এখন পাদপ্রদীপের আলোয়। ‘পেয়ার কা পঞ্চনামা’ অভিনেতা এখন ক্যারিয়ারের সুসময় উপভোগ করছেন। তাঁর সর্বশেষ সিনেমা ‘লুকা চুপি’ বক্স অফিসে খুব ভালো আয় করছে। তা ছাড়া নবাবজাদি সারা আলি খানের রোমান্টিক ডায়েরির পাতায় লেখা হয়েছে কার্তিকের নাম।

এবার একটি ভিডিও অন্তর্জালে ভাইরাল হলো, যেখানে ‘সোনু কে টিটু কি সুইটি’ তারকা কার্তিক আরিয়ানের মোটরবাইকে ‘সিম্বা’ তারকা সারা আলি খানকে চড়তে দেখা গেছে। রীতিমতো ভিডিওটি এখন হাত ঘুরছে নেটিজেনদের।

ভিডিওতে বেশ হাস্যোজ্জ্বল দেখা যাচ্ছে সারাকে। হেলমেট পরলেও স্পষ্ট কার্তিকের মুখ। দিল্লির রাস্তায় তাঁদের বাইক ভ্রমণের ভিডিও অনুরাগীদের মনোযোগ কেড়েছে। প্রতিবেদন বলছে, ভারতের রাজধানী দিল্লিতে ‘লাভ আজকাল টু’র শুটিং চলছে, যে ছবিতে রোমান্স করতে দেখা যাবে দুজনকে।

সারা ও কার্তিকের সম্পর্কের গুঞ্জন শুরু হয় একটি টিভি শো থেকে। জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ বাবা সাইফ আলি খানের সামনেই সারা বলেছিলেন, হালের সেনসেশন কার্তিক তাঁর ক্রাশ, একান্তে সময় কাটাতেও রাজি। এর পর থেকেই এ দুজনকে নিয়ে চলছে নানা আলোচনা। এরপর কার্তিককে ‘খুব কিউট’ বলে প্রশংসায় ভাসিয়েছিলেন নবাবজাদি সারা।

করণ জোহরের শোতে কার্তিক প্রসঙ্গে সারার বাবা পাতৌদির নবাব ও অভিনেতা সাইফ আলি খান কৌতুক করে বলেছিলেন, ‘ওর কি টাকা আছে? থাকলে সারাকে নিকে যাক।’ একই শোতে কার্তিক বলেছিলেন, সারার বাবার শর্ত অনুযায়ী ডেটে যাওয়ার আগে নিজের ব্যাংক ব্যালান্স বাড়াতে চান তিনি।

সম্প্রতি শুটিং সেটের একটি চুমুর দৃশ্য ভাইরাল হয়। নেটিজেনদের দাবি, এ দৃশ্য সারা ও কার্তিকেরই। তবে ভিডিওটি সম্পর্কে সন্দেহ জিইয়ে রেখে কার্তিকের উল্টো প্রশ্ন, ‘সত্যিই ওই দৃশ্যে সারা ও আমি?’

সারা ও কার্তিককে নিয়ে নানা আলোচনার মধ্যেই একটি পুরস্কার বিতরণ অনুষ্ঠানে দুজনের সঙ্গে আলাপ করিয়ে দেন সিম্বা সহ-অভিনেতা রণবীর সিং। ওই সাক্ষাতের একটি ভিডিও অন্তর্জালে ভাইরাল হয়েছিল।

২০০৯ সালে মুক্তি পেয়েছিল ‘লাভ আজকাল’ ছবিটি। প্রথম কিস্তিতে জুটি বেঁধেছিলেন সারার বাবা সাইফ আলি খান ও দীপিকা পাড়ুকোন। ১০ বছর পর সেই ছবির সিক্যুয়েল তৈরি হচ্ছে, আর তাতে প্রধান চরিত্রে আছেন সাইফকন্যা। এর আগে অবশ্য খবর বেরিয়েছিল, এই ছবিতে সারার বাবাও থাকবেন। তবে পরে সে খবর প্রত্যাখ্যান করেন সাইফ। সূত্র : বলিউড বাবল

Advertisement