Beta

‘শ্রীদেবী বাংলো’র দুনম্বর টিজারটি দেখেছেন?

১৮ মার্চ ২০১৯, ১৩:৪৩

অনলাইন ডেস্ক
‘শ্রীদেবী বাংলো’ ছবির বিভিন্ন দৃশ্যে প্রিয়া প্রকাশ ও প্রিয়াংশু চক্রবর্তী। ছবি : সংগৃহীত

‘শ্রীদেবী বাংলো’ দিয়ে বলিউডে পা রাখতে চলেছেন ইশারাকন্যা খ্যাত ভারতের দক্ষিণী চলচ্চিত্রের অভিনেত্রী প্রিয়া প্রকাশ। প্রশান্ত মামবুলি পরিচালিত এ ছবি মুক্তির আগেই বেশ কয়েকবার খবরের শিরোনাম হয়েছে। বছরের শুরুতে প্রথম টিজার বেরোনোর পর সমালোচনার ঝড় ওঠে। এবার প্রকাশ পেল দুনম্বর টিজার।

‘শ্রীদেবী বাংলো’র এক নম্বর টিজার মুক্তির পর নেটিজেনরা সমালোচনা করে বলেন, বাণিজ্যিক লাভালাভের জন্যই এই ছবির শিরোনামে ব্যবহার করা হয়েছে প্রয়াত কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীর নাম, বাথটাবে যাঁর ট্র্যাজিক মৃত্যু হয়েছিল। নাম ব্যবহারে শুধু নেট-দুনিয়া খেপে ওঠে এমন নয়, নির্মাতাকে আইনি নোটিশ পাঠান শ্রীদেবীর স্বামী বনি কাপুরও।

‘শ্রীদেবী বাংলো’ ছবিতে ইশারাকন্যা প্রিয়া প্রকাশ ‘শ্রীদেবী’ চরিত্রে অভিনয় করেছেন। সামাজিক মাধ্যমে তুমুল সমালোচনার পর অবশ্য প্রিয়া বলেছিলেন, শ্রীদেবী শুধুই একটি চরিত্রের নাম।

সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে প্রিয়া বলেন, ‘এই ছবিতে শুধু আমার চরিত্রের নাম শ্রীদেবী। কে চাইবে এই ধরনের বিতর্ক তৈরি করতে? আমি মনে করি, ট্রেইলার ভালো লেগেছে বলেই চারপাশে এত কৌতূহল। এই ছবি বর্ষীয়ান অভিনেত্রী শ্রীদেবী ম্যামকে নিয়ে কি না, তার বিচারের ভার আমরা দর্শককে দিচ্ছি।’

অবশেষে মুক্তি দেওয়া হলো এ ছবির দ্বিতীয় টিজার।

সাম্প্রতিক টিজারে দেখা যাচ্ছে, ছবির নায়িকা ফাঁদে পড়েছেন। কেউ হুমকি দিচ্ছে, তাঁর প্রেমজীবনের অন্তরঙ্গ দৃশ্য ফাঁস করে দেবে। আর এর পরেই অভিনেতা প্রিয়াংশু চক্রবর্তীর সঙ্গে স্ক্রিনের রোমান্স করতে দেখা যায় ইশারাকন্যা প্রিয়াকে।

তবে ইউটিউবে প্রকাশের পর দুনম্বর টিজার নিয়ে খুব একটা আগ্রহ দেখা যায়নি সিনেপ্রেমীদের।

২০১৮ সালে মালয়ালাম চলচ্চিত্র ‘ওরু আদার লাভ’-এর ‘মানিক্য মালারায়া পুভি’ গানের স্বল্পদৈর্ঘ্যের টিজারে চোখ মেরে বিখ্যাত হয়েছিলেন প্রিয়া প্রকাশ। সেই দৃশ্যটি ছড়িয়ে পড়েছিল পুরো ভারতে। সেই থেকে ইশারাকন্যা হিসেবে খ্যাতি ১৯ বছরের এই তরুণীর। সূত্র : বলিউড বাবল

Advertisement