Beta

জন্মদিনে ড্রাইভারকে কোটি টাকা গিফট!

১৯ মার্চ ২০১৯, ১১:২১

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। ছবি : সংগৃহীত

বলিউডে একের পর এক ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়ে সাফল্যের চূড়ায় অভিনেত্রী আলিয়া ভাট। বক্স অফিসে সিনেমা হিট হওয়ার পাশাপাশি তাঁর পারফরম্যান্সও জয় করছে অগণিত মানুষের মন। ‘গাল্লি বয়’ ছবিতে শক্তিশালী নারীর ভূমিকা, ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’য় উচ্চাকাঙ্ক্ষী মেয়ের চরিত্র তাঁকে অনন্য করেছে। ব্লকবাস্টার ‘রাজি’ তো আছেই। আর এসবই তাঁকে করে তুলেছে নির্মাতাদের আকাঙ্ক্ষিত নায়িকা।

নিজের কাজের ব্যস্ততা সত্ত্বেও আলিয়াকে যাঁরা দেখভাল করেন, তাঁদের প্রতিও সদয় এ তারকা অভিনেত্রী। সম্প্রতি এই বলি সুন্দরী ২৬তম জন্মদিন পালন করেছেন। জন্মদিনে নিজের গাড়িচালক ও হেলপারের স্বপ্ন পূরণ করেছেন আলিয়া।

আলিয়ার ড্রাইভার ও হেলপারের স্বপ্ন ছিল, নিজেদের একটি বাড়ি থাকবে। আর্থিক সংগতির কারণে পারছিলেন না। ত্রাতারূপে এগিয়ে এলেন আলিয়া।

ভারতের বিনোদন সংবাদমাধ্যম স্পটবয় প্রতিবেদনে জানিয়েছে, নিজের ২৬তম জন্মদিনে ড্রাইভার সুনীল ও হেলপার আনমলকে ৫০ লাখ রুপি করে দুটি চেক উপহার দিয়েছেন আলিয়া ভাট। এই এক কোটি রুপি দিয়ে মুম্বাইয়ে বাড়ি কিনবেন তাঁর ড্রাইভার ও হেলপার।

প্রতিবেদনটি আরো জানিয়েছে, এরই মধ্যে ওই দুজন মুম্বাইয়ের জুহু গলি ও খান ডানডায় দুটি বাড়ি বুক করেছেন। আলিয়ার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তাঁরা।

২০১২ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়ে বলিউডে অভিষেক করেন আলিয়া ভাট। তাঁর এই বলিউডযাত্রার সঙ্গী ড্রাইভার সুনীল ও হেলপার আনমল। আলিয়ার বিশ্বাস, নিজের এই যাত্রায় পাশে ছিলেন ওই দুজন, তাই তাঁদের জন্য কিছু করা জরুরি।

গতকাল সোমবার আসন্ন ‘কলঙ্ক’ ছবির প্রথম গান মুক্তি পায়। এরই মধ্যে গানটি অন্তর্জালে ঝড় তুলেছে। বলিউডের অন্যতম শ্রেষ্ঠ নৃত্যশিল্পী মাধুরী দীক্ষিতের সঙ্গে কত্থক নাচ প্রদর্শন করেছেন আলিয়া।

অভিষেক বর্মণ পরিচালিত ‘কলঙ্ক’ মুক্তি পাবে আগামী ১৭ এপ্রিল। এতে আরো রয়েছেন আদিত্য রায় কাপুর ও সোনাক্ষি সিনহা। সূত্র : ইন্ডিয়া টিভি

Advertisement