Beta

রোমান্টিক নাচের পর প্রকাশ্যে প্রেমপ্রস্তাব!

২০ মার্চ ২০১৯, ১৭:১৮

অনলাইন ডেস্ক
বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। ছবি : সংগৃহীত

বি-টাউনে এখন অন্যতম আদুরে যুগল ‘সঞ্জু’ তারকা রণবীর কাপুর ও ‘রাজি’ তারকা আলিয়া ভাট। ডিনার ডেট থেকে শুরু করে তাঁদের যুগল চলার ছবি ও ভিডিও ভক্তদের মন জয় করে চলেছে অবিরাম।

সম্প্রতি এ দুই তারকা একটি পুরস্কার বিতরণ অনুষ্ঠানে গিয়েছিলেন। মঞ্চে নেচে জয় করেন অসংখ্য অনুরাগীর মন। সেই ভিডিও অন্তর্জালে ভাইরাল হয়েছে। একটি ভিডিওতে দেখা যাচ্ছে, প্রেমিকা আলিয়ার সামনে হাঁটু মুড়ে প্রেমপ্রস্তাব দিচ্ছেন রণবীর। এই দৃশ্যে উচ্ছ্বসিত নেটিজেনরা।

গত সপ্তাহে ২৬তম জন্মদিন পালন করেন আলিয়া ভাট। মধ্যরাতে আলিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে যান রণবীর। এ যুগলের একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, যুক্তরাষ্ট্রের কলোরাডো রাজ্যের অ্যাসপেন মাউন্টেইন স্কি রিসোর্টে রোমান্টিক হলিডে কাটাতে আলিয়াকে নিয়ে যাবেন রণবীর।

বলিউডে গুঞ্জন, শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রণবীর-আলিয়া। কিন্তু দুজনই এ গুঞ্জন উড়িয়ে দিয়েছেন।

গত বছর সোনম কাপুরের বিয়ের অনুষ্ঠানে একসঙ্গে যোগ দেওয়ার পরেই মূলত বি-টাউনে আলিয়া-রণবীরের প্রেমের গুঞ্জন ছড়ায়। আর ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং সেটে তাঁদের রোমান্স কে না দেখেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে যুগল ছবিই অনুরাগীরা সাক্ষ্য মানছেন। পরে তাঁদের দুই পরিবারও প্রেমের কথা স্বীকার করে।

বিয়ের পরিকল্পনা সম্পর্কে জিজ্ঞেস করা হলে একবার আলিয়া বলেছিলেন, ‘এসব ভাবার মতো বয়স এখনো আমার হয়নি। যখন মনে হবে ওঁর (রণবীর) সঙ্গে জোরালো বন্ধনের প্রয়োজন, আমরা এগিয়ে আসব। কিন্তু এখন আপাতত কাজের সঙ্গেই আমার বিয়ে বা সম্পর্ক।’

এর আগে আলিয়ার বাবা মহেশ ভাট বলেছিলেন, ‘হ্যাঁ, অবশ্যই ওরা একে অপরকে ভালোবাসে। এটা বোঝার জন্য এত মেধাবী হওয়ার দরকার নেই।’ মহেশ আরো বলেন, ‘আমি রণবীরকে পছন্দ করি, ও খুবই ভালো ছেলে। এবার ওরা ওদের সম্পর্কে কী করবে, সেটা ওদেরই ভেবে বের করতে হবে।’

আলিয়া ভাট এখন অভিষেক বর্মণ পরিচালিত পিরিয়ড ড্রামা ‘কলঙ্ক’-এর প্রচারণা নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বরুণ ধাওয়ান, মাধুরী দীক্ষিত, সঞ্জয় দত্ত, সোনাক্ষি সিনহা ও আদিত্য রায় কাপুর। আগামী ১৭ এপ্রিল পর্দায় উঠবে ছবিটি।

আরঅয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন রণবীর-আলিয়া। এ ছবিতে আরো রয়েছেন মেগাস্টার অমিতাভ বচ্চন, মৌনি রায়, নাগার্জুন আক্কিনেনি ও ডিম্পল কাপাডিয়া। চলতি বছরের ক্রিসমাসে ছবিটি মুক্তি পাবে। সূত্র : ইন্ডিয়া টুডে

Advertisement