Beta

নাম চূড়ান্তের আগেই সিনেমার আয় ৫৫ কোটি!

২০ মার্চ ২০১৯, ১৭:৪০ | আপডেট: ২০ মার্চ ২০১৯, ১৭:৪৭

অনলাইন ডেস্ক
তামিল পরিচালক অ্যাটলি ও সুপারস্টার বিজয়। ছবি : সংগৃহীত

ভারতের তামিল তারকা বিজয় আর চিত্রনাট্যকার-পরিচালক অ্যাটলি একটি সিনেমায় কাজ করবেন বলে সিদ্ধান্ত চূড়ান্ত। কিন্তু সিনেমার নাম এখনো চূড়ান্ত হয়নি। তবে আগামী ছবিটি এরই মধ্যে আয় করে ফেলেছে ৫৫ কোটি রুপি।

চড়া মূল্যে সিনেমাটির স্যাটেলাইট ও ডিজিটাল স্বত্ব কিনে নিয়েছেন সান টিভির কালানিথি মারান। বহুল প্রত্যাশিত এই ছবিটি চলতি বছরের দীপাবলি উৎসবে মুক্তি পাবে।

বাণিজ্য বিশ্লেষক শ্রীধর পিল্লাই টুইটারে এ খবর শেয়ার করেছেন।

 

‘থালাপাতি সিক্সটিথ্রি’ প্রযোজনা করছেন কালপাতি এস অঘোরাম। এর সংগীত পরিচালনা করছেন অস্কারবিজয়ী এ আর রহমান। ‘মার্সাল’ ব্লকবাস্টার হওয়ার দুই বছর পর সুপারস্টার বিজয়ের সঙ্গে ফের কাজ করছেন পরিচালক অ্যাটলি কুমার।

ছবিটিতে বিজয় ছাড়াও প্রধান চরিত্রে রয়েছেন নয়নতারা, বিবেক, যোগী বাবু ও ড্যানিয়েল বালাজি।

‘থালাপাতি সিক্সটিথ্রি’র শুটিং সেট থেকে বেশ কয়েকটি ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে। উত্তর চেন্নাইয়ে একটি স্থানে নয়নতারা ও বিজয় দুজনকেই দেখা গেছে।

গুঞ্জন রয়েছে, ছবিটিতে ফুটবল কোচের ভূমিকায় দেখা যাবে সুপারস্টার বিজয়কে। চেন্নাইয়ের একটি বিশ্ববিদ্যালয়ে বিজয়কে দেখা যাওয়ার পর গুঞ্জন আরো চাউর হয়েছে।

এ ছবির মধ্য দিয়ে দ্বিতীয়বারের মতো বিজয়ের সঙ্গে জুটি বাঁধলেন নয়নতারা। এর আগে তাঁরা ‘ভিল্লু’ সিনেমায় স্ক্রিন শেয়ার করেছিলেন। সূত্র : ইন্ডিয়া টুডে

Advertisement