Beta

প্রিয়াঙ্কার সমুদ্রজয়!

২৬ মার্চ ২০১৯, ২০:০০

অনলাইন ডেস্ক
জেট-স্কি চালাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। ছবি : ইনস্টাগ্রাম

ফের নেট-দুনিয়ায় উষ্ণতা ছড়ালেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। মিয়ামি সৈকতে বিকিনি পরে আগুন ঝরানোর পর জলে চালালেন জেট-স্কি। তাঁর ‘ডন’ লুক অন্তর্জালে ঝড় বইয়ে দিয়েছে।

বিশ্বের অন্যতম ক্ষমতাশালী বলিউড-হলিউড দম্পতি প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। এ যুগল এখন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় ভালোবাসা ও আবেগের জোয়ারে ভাসছেন। সেই বৈশ্বিক রোমান্স তাঁরা ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে চলেছেন। এই দুই তারকার ফ্যান ক্লাবগুলো অবিরাম মিয়ামি ভ্যাকেশনের ছবি পোস্ট করে চলেছেন।

কয়েকটি ছবিতে দেখা যাচ্ছে, ‘কোয়ান্টিকো’ তারকা প্রিয়াঙ্কা বিকিনি পরেছেন, যা সত্যিই উষ্ণতাকে উচ্চমাত্রায় পৌঁছে দিয়েছে।

একটি ফ্যান ক্লাব ইনস্টাগ্রামে একাধিক ছবি পোস্ট করেছেন, যেখানে প্রিয়াঙ্কাকে জেট-স্কি চালাতে দেখা যাচ্ছে। ক্যাপশনে তাদের ভাষ্য, ‘জেট-স্কি কুইন প্রিয়াঙ্কা এখন জীবনের সেরা সময়ে আছেন।’

চুল বাঁধা ও কালো চশমা পরা প্রিয়াঙ্কা যেন তাঁর ‘ডন’ সিনেমার আরেক ভার্সন। জেট-স্কি চালানোর সময় বেশ উত্তেজিত ছিলেন তিনি, ছবিই তার প্রমাণ।

যুক্তরাষ্ট্রে এখন অবকাশযাপন করছেন প্রিয়াঙ্কা। ছবি : ইনস্টাগ্রাম

গতকাল ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে যুগল-উদযাপনের বেশ কিছু ছবি শেয়ার দিয়েছিলেন প্রিয়াঙ্কা। অবকাশযাপনে নিকইয়াঙ্কাকে সঙ্গ দিয়েছেন নিকের ভাই জো জোনাস ও তাঁর বাগদত্তা ‘গেমস অব থ্রোনস’ খ্যাত সোফি টার্নার।

গত মাসে মুক্তি পায় প্রিয়াঙ্কার হলিউডি ছবি ‘ইজ নট ইট রোমান্টিক’, সম্প্রতি নেটফ্লিক্সে এটির বিশ্বব্যাপী প্রিমিয়ার হয়েছে। ডিসেম্বরে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ের পর এটি তাঁর প্রথম মুক্তি পাওয়া সিনেমা।

প্রিয়াঙ্কা চোপড়াকে আগামীতে সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’-এ দেখা যাবে। ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। এতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। তিন বছর পর এ ছবি দিয়ে বলিউডে ফিরবেন প্রিয়াঙ্কা। সূত্র : বলিউড বাবল

Advertisement