Beta

‘হারকিউলিস’ রূপে আসছেন শাকিব খান

০৯ এপ্রিল ২০১৯, ১৬:০৯

আদনান আল রাজীবের নির্দেশনায় বিজ্ঞাপনে কাজ করেছেন শাকিব খান। ছবি : সংগৃহীত

বিভিন্ন চলচ্চিত্রে নতুন নতুন রূপ নিয়ে দর্শকের সামনে হাজির হয়েছেন শাকিব খান। সর্বস্তরের প্রশংসাও পেয়েছেন। এবার ‘হারকিউলিস’ রূপে দেখা যাবে এই সুপারস্টারকে।

তবে সিনেমায় নয়, একটি বিজ্ঞাপনে তাঁকে ‘হারকিউলিস’ চরিত্রে হাজির করছেন বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজীব।

কিছুদিন আগে নির্মাতা আদনান আল রাজীবের নির্দেশনায় বাংলালিংকের একটি বিজ্ঞাপনে কাজ করেছেন শাকিব খান। বিজ্ঞাপনটি বেশ সাড়াও ফেলেছে সারা দেশে। এবার একই পরিচালকের ওরস্যালাইনের বিজ্ঞাপনচিত্রে ‘হারকিউলিস’ চরিত্র নিয়ে তিনি হাজির হচ্ছেন শিগগির। গত সোমবার থেকে রাজধানীর মিরপুরে কোক স্টুডিওতে শুরু হয়েছে এই বিজ্ঞাপনচিত্রের শুটিং।

এ বিষয়ে রাজীব বলেন, ‘বিজ্ঞাপনে পৌরাণিক একটা চরিত্রে শাকিব খানকে দেখা যাবে। দেখে মনে হবে, অনেক শক্তিশালী একজন, যেমন হারকিউলিস। এই বিজ্ঞাপনচিত্রের জন্য সেট নির্মাণ করা হয়েছে। কিছু কাজ হচ্ছে ক্রুমাতে।’

অন্যদিকে শাকিব খান বলেন, ‘সারা পৃথিবীতে সুপারস্টাররা বিজ্ঞাপনে কাজ করে থাকেন। আর বিজ্ঞাপন তো তারকারাই করবে। আমিও ভালো মানের বিজ্ঞাপনগুলোতে কাজ করছি। তারকা শিল্পীকে দিয়ে বিজ্ঞাপন করালে সহজে মানুষকে আকর্ষণ করাতে পারা যায়। এই বিজ্ঞাপনটি ভালো হচ্ছে।’

শাকিব খান বর্তমানে নিজের প্রযোজিত চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’-এর শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ছবিটি আসন্ন ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এটি পরিচালনা করছেন মালেক আফসারি।

ছবিটিতে নায়িকা হিসেবে অভিনয় করবেন শবনম বুবলী। এর আগে ২০১৪ সালে শাকিব খান প্রথম প্রযোজনা করেন বদিউল আলম খোকন পরিচালিত ‘হিরো—দ্য সুপারস্টার’ ছবি। সেই ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করেছিলেন শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস।

Advertisement