Beta

‘বয়ফ্রেন্ডে’র হাত ধরে পর্দায় সৌমি

১২ এপ্রিল ২০১৯, ১৫:৩৪

মার্চ মাসের প্রথম সপ্তাহে দেশের তিন হলে মুক্তি পায় উত্তম আকাশ পরিচালিত চলচ্চিত্র ‘বয়ফ্রেন্ড’। আজ সারা দেশে বড় পরিসরে ছবিটি দেখানো হচ্ছে। এই ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হলো নতুন নায়িকা সেমন্তী সৌমির।  ছবিতে তাঁর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন খলনায়ক থেকে নায়ক হওয়া ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত তাসকিন রহমান।

সেমন্তী  সৌমি এনটিভি অনলাইনকে বলেন, “অনেক আগে থেকেই আমি নিজেকে চলচ্চিত্রের জন্য তৈরি করছিলাম। অবশেষে ‘বয়ফ্রেন্ডে’র হাত ধরে আমার চলচ্চিত্র যাত্রা শুরু হলো। আমি ছবির পুরো টিমকে ধন্যবাদ দিতে চাই। বিশেষ করে ছবির প্রযোজক সেলিম খান ও পরিচালক উত্তম আকাশ স্যারকে। সবাই আমাকে ছবিতে কাজ করার সময় অনেক সহযোগিতা করেছেন, সাহস জুগিয়েছেন।’

চলচ্চিত্রেই নিয়মিত হতে চান জানিয়ে সৌমি বলেন, ‘আমি চলচ্চিত্রে নিয়মিত শিল্পী হয়ে কাজ করতে চাই। বিভিন্ন চরিত্র নিয়ে নিজেকে উপস্থাপন করতে চাই। এরই মধ্যে একটি ওয়েব সিরিজেও কাজ করেছি। টেলিছবি ও সিঙ্গেল নাটকে কাজ করছি। এতে করে আমরা অভিনয়ের অভিজ্ঞতার ঝুলিটা বড় হচ্ছে।”

ছবি নিয়ে সৌমি বলেন, ‘ছবিটি একেবারেই গল্পনির্ভর একটি চলচ্চিত্র। আমরা সাধারণত যেমন ছবি দেখি, তার চেয়ে গল্পটা আলাদা। ছবির মেকিং উন্নত, গল্পের চরিত্রগুলোও মানানসই। আমি সবাইকে বলব, আপনারা সিনেমা হলে এসে ছবিটি দেখুন। গঠনমূলক আলোচনা করুন, আমরা যেন আপনাদের কথা থেকে কিছু শিখতে পারি। তা ছাড়া আমাদের প্রয়োজন দর্শকদের সহযোগিতা। আপনারা সিনেমা হলে এসে ছবি দেখলেই নতুন নতুন ছবি প্রযোজনা করতে সাহস পাবেন প্রযোজকরা।’

 শাপলা মিডিয়া প্রযোজিত ‘বয়ফ্রেন্ড’ ছবিতে প্রযোজক সেলিম খানও অভিনয় করেছেন। আরো অভিনয় করেছেন অমিত হাসান, সিবা শানু, আমান রেজা প্রমুখ।

Advertisement