Beta

দুই নায়িকার বিবাদে একজন ‘হট’, অন্যজন ‘কুল’!

১৪ এপ্রিল ২০১৯, ২৩:০৮

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত ও অলিয়া ভাট। ছবি : সংগৃহীত

‘রাজি’ তারকা আলিয়া ভাটকে আক্রমণ করেই চলেছেন বলিউড কুইন কঙ্গনা রানাউত। মাস দেড়েক আগেই আলিয়াকে নির্মাতা করণ জোহরের ‘হাতের পুতুল’ বলেছিলেন। এবার ‘গড়পড়তা’ অভিনেত্রী বললেন। এই বিবাদে কঙ্গনা যতটা ‘উষ্ণ’, আলিয়া ততটাই ‘শীতল’।

আলিয়া ভাট অভিনীত সর্বশেষ ছবি ‘গাল্লি বয়’। ছবিটি বক্স অফিসে ব্লকবাস্টার হয়েছে। কিন্তু সেই সিনেমা দেখে কঙ্গনার মনে হয়েছে, তাতে আলিয়ার পারফরম্যান্স গড়পড়তা। অনেকেই কঙ্গনার অভিনয়দক্ষতার সঙ্গে আলিয়ার তুলনা করায় তাতে কঙ্গনা ‘বিব্রত’ বলে প্রকাশ্যে জানিয়েছেন। তাঁর মতে, আলিয়ার সাম্প্রতিক পারফরম্যান্স গড়পড়তা। অবশ্য কঙ্গনার মন্তব্যের পর সমালোচনা শুরু হয় সামাজিক যোগাযোগমাধ্যমে।

তবে খুব শান্তভাবেই জবাব দিয়েছেন আলিয়া।

যেহেতু কঙ্গনা অগ্রজ অভিনেত্রী, তাই বেশ শান্তভাবে, কৌশলে জবাব দেন আলিয়া। এবারও বললেন, কঙ্গনার তুষ্টি অর্জনের লক্ষ্যে তিনি পরিশ্রম বাড়িয়ে দেবেন।

“আমি কঙ্গনার কাজ খুব সম্মান করি। তাঁর মতামতে আমার শ্রদ্ধা আছে। যদি তাঁর ভিন্নমত থাকে, নিশ্চয়ই তার কারণ আছে। আমার মনে আছে, ‘রাজি’ দেখার পর তিনি কী প্রশংসাই না করেছিলেন। এবং এখন আমি কাজের দিকে পূর্ণ মনোযোগ দিতে চাই। যদি কঠোর পরিশ্রম করি, তবে তিনি নিশ্চয়ই ফের আমার প্রশংসা করবেন,’ সংবাদমাধ্যম এশিয়ান এজকে বলেন আলিয়া।

এর আগে কঙ্গনা অভিযোগ করেন, বলিউডের অনেক তারকা তাঁর বিরুদ্ধে একজোট আর ঐতিহাসিক সিনেমা ‘মনিকর্নিকা : দ্য কুইন অব ঝাঁসি’ নিয়ে বিতর্ক চরমে উঠলেও তাঁর পাশে দাঁড়াননি কেউ। চলচ্চিত্র অঙ্গনের অনেককে একহাত নেন তিনি।

আলিয়া ভাটকে সরাসরি আক্রমণ করেন কঙ্গনা। স্পষ্ট জানান, আলিয়ার কোনো নিজস্বতা নেই। তিনি পরিচালক করণ জোহরের হাতের পুতুল।

“আমি ব্যক্তিগতভাবে আলিয়ার কাছে জানতে চেয়েছিলাম, ‘মনিকর্নিকা’ সংক্রান্ত বিতর্কে ওর কী মত। এটা তো আমার ব্যক্তিগত বিষয় নয়। একটা সিনেমা। কিন্তু সে সময় ও কোনো কথা বলেনি। আসলে ওর নিজের কিছু বলার ক্ষমতাই নেই। ও তো করণ জোহরের হাতের পুতুল। সেই নিরিখে আলিয়াকে সফলও বলব না আমি,” বলেছিলেন কঙ্গনা।

সম্প্রতি ‘মনিকর্নিকা’য় কঙ্গনার পারফরম্যান্স ও ‘গাল্লি বয়’-এ আলিয়ার পারফরম্যান্সের তুলনা করলে কঙ্গনা সরাসরি জবাব দেন, এতে বিব্রত তিনি। তাঁর সিনেমার সঙ্গে তুলনাই চলে না। বলেন, ওই ছবিতে আলিয়ার পারফরম্যান্স গড়পড়তা।

এর আগেও বহুবার আলিয়াকে পাখির চোখ করেছেন কঙ্গনা। একবার বলেছিলেন, কোনো জাতীয় ইস্যুতে কথা বলেন না আলিয়া। তবে আলিয়া একটিবারের জন্যও আক্রমণাত্মক হননি। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস

Advertisement