Beta

হৃদয় ছুঁলো প্রিয়াঙ্কার, চুমু দিয়ে ‘বেবি’ বরণ!

১৭ এপ্রিল ২০১৯, ২৩:১৪ | আপডেট: ১৭ এপ্রিল ২০১৯, ২৩:২৪

অনলাইন ডেস্ক
পরিণীতির গানে মুগ্ধ চাচাতো বোন প্রিয়াঙ্কা চোপড়া। ছবি : সংগৃহীত

অভিনয় থেকে প্রশংসাদক্ষতা, প্রিয়াঙ্কা ও পরিণীতি দুই চোপড়া বোনই যেন দুই মহাগুণ অর্জন করেছেন। পরিণীতির কণ্ঠে নতুন গান শুনে অভিভূত বিশ্বতারকা প্রিয়াঙ্কা চোপড়া। ‘মানা কে হাম ইয়ার নেহি’ থেকে ‘মেরি পেয়ারি বিন্দু’—পরিণীতির কণ্ঠের সব গানই বলি ভক্তদের মন জয় করেছে। এবার ‘কেসারি’ সিনেমার ‘তেরি মিট্টি’ গেয়ে প্রশংসায় ভাসলেন।

‘তেরি মিট্টি’ গানের একটি বিশেষ ভিডিও প্রকাশ করেছেন পরিণীতি চোপড়া। সেই ভিডিওটি মাইক্রো-ব্লগিং সাইট টুইটার পেজে শেয়ার দিয়েছেন বোন প্রিয়াঙ্কা চোপড়া। জানিয়েছেন, এই গানটি গাওয়ায় পরিণীতির জন্য গর্ব হচ্ছে তাঁর। বোনকে ‘বেবি’ সম্বোধন করেছেন পিসি। পোস্টে জুড়ে দিয়েছেন চুমুর ইমোকন।

মুক্তির চার সপ্তাহ চলছে, অথচ বক্স অফিস সংগ্রহে থামার কোনো লক্ষণই নেই অক্ষয় কুমার ও পরিণীতি চোপড়া অভিনীত ‘কেসারি’র। দেশীয় বক্স অফিস আয়ে ১৫০ কোটি রুপি পার করেছে এ ছবি। লক্ষণ দেখে মনে হচ্ছে, আরো আয় করবে ছবিটি।

ছবিতে ‘তেরি মিট্টি’ গানটির পুরুষ ভার্সন প্রকাশিত হয় বি প্রাকের কণ্ঠে।

এর আগে ইনস্টাগ্রামে সেই গানের ভিডিওটি প্রকাশ করেন পরিণীতি চোপড়া। ক্যাপশনে লেখেন, গান গাইতে ভালোবাসেন তিনি। গান ছাড়া আর কোনো কিছুই এতটা আবিষ্ট করতে পারে না তাঁকে, সুখী করতে পারে না।

‘সারাদিন গান গাই আমি। সে যে-ই হোন, আমায় যদি গান শোনান, তিনি হয়ে যান আমার আত্মার টুকরো,’ যোগ করেন পরিণীতি।

অভিনয়ের পাশাপাশি অসাধারণ সংগীতশিল্পী পরিণীতি চোপড়া। ‘তেরি মিট্টি’ গানে যেন হৃদয়ের সবটুকু উজাড় করে দিয়েছেন।

পরিণীতি ও প্রিয়াঙ্কার রয়েছে দৃঢ় বন্ধন। মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার বাগদান ও বিয়ের সময় বেশ কয়েকটি আবেগভরা পোস্ট দিয়েছিলেন পরিণীতি। পরিণীতি বলেছিলেন, এক রাতে তাঁকে কল দিয়ে নিকের প্রস্তাব সম্পর্কে বিস্তারিত জানিয়েছিলেন প্রিয়াঙ্কা।

পরিণীতি চোপড়া এখন ‘সন্দীপ অউর পিংকি ফারার’ ও ‘জাবারিয়া জোড়ি’ সিনেমা নিয়ে ব্যস্ত। অন্যদিকে, প্রিয়াঙ্কা চোপড়াকে আগামীতে সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিতে দেখা যাবে। সূত্র : ইন্ডিয়া টুডে

Advertisement