Beta

থানায় অভিযোগ

ভক্তের সঙ্গে বাজে আচরণ, ফোন কেড়ে নিলেন সালমান!

২৫ এপ্রিল ২০১৯, ১৮:০১

অনলাইন ডেস্ক
সালমানের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ এক ব্যক্তির। ছবি : সংগৃহীত

বলিউড সুপারস্টার সালমান খানের বিরুদ্ধে এক ভদ্রলোকের সঙ্গে বাজে আচরণ ও ফোন ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠল। গতকাল বুধবার সন্ধ্যায় এ ব্যাপারে মুম্বাইয়ের ডিএন নগর পুলিশ স্টেশনে লিখিত অভিযোগ জানিয়েছেন ওই ভদ্রলোক।

অভিযোগে বলা হয়েছে, যখন ওই ব্যক্তি অভিনেতার ভিডিও রেকর্ড করার চেষ্টা করছিলেন, তখন সালমান খান তাঁর ফোন ছিনিয়ে নেন। এ তারকা মুম্বাইয়ের লিংকিং রোডে সাইক্লিং করছিলেন।

সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে প্রতিবেদনে আরো জানিয়েছে, সালমান খানের দেহরক্ষীও থানায় পাল্টা অভিযোগ করেছেন। তাঁর অভিযোগ, ওই ব্যক্তি অভিনেতাকে অনুসরণ করছিলেন এবং কোনোপ্রকার অনুমতি ছাড়াই তাঁর ভিডিও করছিলেন।

তবে সালমান খানের বিরুদ্ধে করা অভিযোগপত্রে লেখা হয়েছে, ভিডিও করার আগে অভিনেতার দেহরক্ষীর অনুমতি নিয়েছিলেন ওই ব্যক্তি। অভিযোগে আরো বলা হয়েছে, সালমান খান ও তাঁর দেহরক্ষী ওই ব্যক্তির সঙ্গে অসদাচরণ করেছেন।

সালমান খান এখন তাঁর অভিনীত ‘ভারত’ সিনেমার মুক্তির অপেক্ষায় রয়েছেন। চলছে প্রচারণা। সম্প্রতি মুক্তি পেয়েছে এই ছবির ট্রেইলার।

চলতি বছরের ঈদে মুক্তি পাবে সালমানের ‘ভারত’। এ ছবি দিয়ে ক্যাটরিনা কাইফের সঙ্গে পুনর্মিলন হচ্ছে এ মহাতারকার।  ব্লকবাস্টার সিনেমা ‘সুলতান’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’-এর পর ফের একসঙ্গে কাজ করলেন সালমান। সিনেমাটি দেখার জন্য মুখিয়ে আছেন ভক্তরা।

‘ভারত’-এ সালমান-ক্যাটরিনা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দিশা পাটানি, টাবু, নোরা ফাতেহি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যদের। ৫ জুন মুক্তি পাবে এ ছবি।

এ ছাড়া কোরিওগ্রাফার, পরিচালক প্রভু দেবার সঙ্গে ‘দাবাং থ্রি’ ছবির শুটিং করছেন। সম্প্রতি মধ্যপ্রদেশে শুটিং করেছেন সালমান। এতে তাঁর নায়িকা সোনাক্ষি সিনহা। সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাআল্লাহ’ সিনেমাতেও কাজ করবেন সালমান, এই ছবিতে তাঁর সহ-অভিনেত্রী আলিয়া ভাট।

Advertisement