Beta

ঈদে আসছে ‘আবার বসন্ত’, হল বুকিং শুরু

২৬ এপ্রিল ২০১৯, ১৬:৪৫

‘আবার বসন্ত’ ছবির একটি দৃশ্যে তারিক আনাম খান ও স্পর্শীয়া। ছবি : সংগৃহীত

আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে অনন্য মামুন পরিচালিত চলচ্চিত্র ‘আবার বসন্ত’। দেশের বড় সিনেমা হল ও সিনেপ্লেক্সগুলোতে ছবিটি মুক্তি দিতে চান পরিচালক। এরই মধ্যে শুরু হয়েছে হল বুকিংয়ের কাজ।

এ বিষয়ে নির্মাতা অনন্য মামুন এনটিভি অনলাইনকে বলেন, ‘গত মঙ্গলবার ছবির আনকাট সেন্সর ছাড়পত্র হাতে পেয়েছি। এরপরই ছবিটি মুক্তির ঘোষণা দিই। প্রযোজক সমিতিতেও ছবি মুক্তির জন্য নাম নিবন্ধন করেছি। সিনেমা হল মালিকরা ছবির প্রতি আগ্রহ দেখাচ্ছেন। ঈদের জন্য এরই মধ্যে বেশি কিছু সিনেমা হল ছবিটি বুকিং করেছে।’

ছবির গল্প প্রসঙ্গে মামুন বলেন, ‘আমার এই ছবির মধ্যে আমি একজন বাবার একাকিত্বের গল্প বলার চেষ্টা করেছি। বাবা অনেক আদর করে তাঁর সন্তানকে বড় করেন। একটা সময় সন্তান নিজের কাজে ব্যস্ত হয়ে যায়। বাবার তেমন একটা খবর রাখার সময় পায় না। এটা একজন বাবার জন্য অনেক কষ্টের। প্রচণ্ড একা হয়ে পড়েন বাবা, সেই বাবার গল্পটি আমি এই চলচ্চিত্রের মধ্যে তুলে ধরার চেষ্টা করেছি। আশা করি, সবার কাছে ছবিটি ভালো লাগবে।’

ছবিটিতে অভিনয় করেছেন গুণী অভিনেতা তারিক আনাম খান এবং এ প্রজন্মের আলোচিত মডেল-অভিনেত্রী অর্চিতা স্পর্শীয়া। এই ছবির মাধ্যমে প্রথমবার দুই প্রজন্মের এই দুই শিল্পীর অসমবয়সী প্রেমের রসায়ন ফুটে উঠবে রুপালি পর্দায়।

তারিক আনাম ও স্পর্শীয়া ছাড়াও ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইমতু রাতিশ, মিজান, মনিরা মিঠু, মুকিত জাকারিয়া, আনন্দ খালেদ, নুসরাত পাপিয়া প্রমুখ।

গত ডিসেম্বরে শুরু হয়েছিল ‘আবার বসন্ত’ ছবির শুটিং। ছবিটি প্রযোজনা করেছে ট্যাম মাল্টিমিডিয়া। ডিজিটাল পার্টনার লাইভ টেকনোলজিস লিমিটেড।

Advertisement