Beta

আসছে সিয়াম ও উষ্ণ জুটির ‘স্বপ্ন’

১১ মে ২০১৯, ১৬:৪৩

বিনোদন প্রতিবেদক

চলচ্চিত্রে নতুন জুটি হয়ে আসছেন সিয়াম খান ও তাহসিন  উষ্ণ। নির্মাতা  রাজু চৌধুরীর  নতুন চলচ্চিত্র ‘স্বপ্ন’ ছবিতে  তাঁরা অভিনয় করছেন। বর্তমানে  গাজীপুরের পুবাইলে ছবির শুটিং করছেন  ঢালিউডের নতুন এই জুটি।

ছবিটি সম্পর্কে  নির্মাতা রাজু চৌধুরী বলেন, ‘আমরা৭ দিন ধরে গাজীপুরের পুবাইলে ছবির শুটিং শুরু করেছি। আরো সপ্তাহ খানেক এখানে শুটিং করার কথা রয়েছে। গল্প নির্ভর নতুন ধরনের একটি চলচ্চিত্র নির্মাণ করছি। গল্পের প্রয়োজনে নতুন  নায়ক-নায়িকা নিয়ে কাজ করছি। আশা করছি,  সুন্দর একটি চলচ্চিত্রের পাশাপাশি নতুন এক জুটি পাবে দর্শক।’

নবাগত  নায়ক সিয়াম বলেন, “রাজু স্যারকে অনেক ধন্যবাদ আমার স্বপ্ন  পূরণ করার জন্য। অনেক সুন্দর একটি গল্প নিয়ে নির্মাণ হচ্ছে ‘স্বপ্ন’ । গল্প শোনার পর থেকেই ছবির প্রতি আমার  দুর্বলতা তৈরি হয়। রাজু স্যারের মতো  গুণী পরিচালকের সাথে কাজ করে অনেক কিছু শিখতে পারছি।”

অভিনয়  প্রসঙ্গে  সিয়াম বলেন, “ছোটবেলা থেকেই চলচ্চিত্রে কাজ করার ইচ্ছে  আমার ছিল। অভিনয় করার জন্য নিজেকে তৈরি করেছি দুই বছর ধরে। এরই মধ্যে ‘গোপন সংকেত’ শিরোনামে একটি ছবিতে অভিনয়ও করেছি। গুণী নির্মাতা এফ আই মানিক স্যারের কাছে গ্রুমিং করেছি। স্যারের একটি ছবিতে আমার অভিনয় করার কথা রয়েছে। সবাই দোয়া করবেন  যেন ভালো চলচ্চিত্র উপহার দিতে পারি।’

সিয়াম খান ও তাহসিন  উষ্ণ  ছাড়াও ছবিতে অভিনয় করছেন  সৌমা, আলেকজান্ডার বো, রেবেকা রউফ প্রমুখ। এ ছাড়া ছবির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে   অভিনয় করছেন সীমান্ত।  ছবিটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন নির্মাতা রাজু চৌধুরী নিজেই।

Advertisement