Beta

নতুন নায়িকা নিয়ে আরজুর ‘আগুন পোড়া’

১৩ মে ২০১৯, ১৪:৩৭

বিনোদন প্রতিবেদক

‘আমার প্রেম আমার প্রিয়া’ চলচ্চিত্রের জন্য প্রশংসিত হয়েছিলেন কায়েস আরজু ও পরী মণি। শামীমুল ইসলাম শামীম পরিচালিত এই ছবিটি চলতি মাসের ফেব্রুয়ারিতে মুক্তি পায়। আবারও নতুন চলচ্চিত্র শুরু করছেন আরজু। ‘আগুন পোড়া’ শিরোনামের এই ছবিতে তাঁর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন নবাগত আরোহী। সিনেমাটি পরিচালনা করবেন মেহেদি হাসান ঈশা।  

আরজু বলেন, “আমি নির্মাতা মেহেদি স্যারের সঙ্গে এর আগে একটি টেলিছবিতে কাজ করেছি। উনার সঙ্গে আমার কাজের অভিজ্ঞতা খুব ভালো। যে কারণে ‘আগুন পোড়া চলচ্চিত্রে কাজ করতে ভালো লাগবে। সম্প্রতি আমি এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি।”

ছবির গল্প নিয়ে আরজু বলেন, “আমাদের সমাজে অনেক গল্প লুকিয়ে আছে, যা আমরা প্রতিদিনই দেখি-শুনি। তবে এই গল্পগুলো চলচ্চিত্রে তেমন দেখতে পাই না। ‘আগুন পোড়া’ একেবারেই গল্পনির্ভর একটি চলচ্চিত্র।  যেখানে সমাজের কিছু চিত্র তুলে ধরা হবে। ছবিতে আমাকে দেখা যাবে একজন শিক্ষকের ভূমিকায়।”

শুটিংয়ের খবর জানিয়ে তিনি বলেন, ‘আগামী ১৫ তারিখ থেকে আমরা পুবাইলে ছবির শুটিং শুরু করব। আজ থেকে শুটিং শুরু হওয়ার কথা ছিল, দুদিন পেছাতে হলো। কারণ আমরা যে লোকেশনে শুটিং করব, সেখানে অন্য একটি ছবির শুটিং চলছে। আগামীকাল সেই ছবির শুটিং শেষ হওয়ার কথা। পুবাইলে আমাদের টানা ১৫ দিনের মতো শুটিং করার কথা রয়েছে। তার পর কিছুটা বিরতি নিয়ে ঈদের পর রাজশাহীতে শুটিং করে কাজটা শেষ করব। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

হাছিবুল ইসলাম মিজান পরিচালিত ‘তুমি আছো হৃদয়ে’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয়জীবন শুরু করেন আরজু। ছবিটি মুক্তি পায় ২০০৭ সালে । চলচ্চিত্রে অভিনয়ের আগে কায়েস আরজু চট্টগ্রামে গ্রুপ থিয়েটারে কাজ করতেন। ঢাকায় আসার পর তিনি বিজ্ঞাপন ও নাটকে কাজ করতে শুরু করেন।

Advertisement