Beta

‘আপনি গোপন কিছুই পাবেন না বিশ্বাস করেন’

১৪ মে ২০১৯, ১৬:২৮

ফিচার ডেস্ক
নির্মাতা ও অভিনেত্রী মেহের আফরোজ শাওন। ছবি : এনটিভি

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক ও ইন্সটাগ্রাম নিয়ে বিপাকে পড়ছেন মেহের আফরোজ শাওন। গুণী এই নির্মাতার ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট  হ্যাক হয়েছে।

অন্যদিকে, তাঁর ফেসবুক  আইডিও হ্যাক হওয়ার চেষ্টা চালানো হচ্ছে বলে জানিয়েছেন শাওন। এ বিষয়ে ফেসবুকে একটা  স্ট্যাটাস দিয়েছেন ‘শ্রাবণ মেঘের দিন’ ছবির এই অভিনেত্রী।

শাওন লিখেন, “ভাই/বোন/আংকেল/আন্টি/ভাইগ্না/ভাগনি আপনি যেই হোন না কেন আমার অ্যাকাউন্ট হ্যাক করে আপনি গোপন কিছুই পাবেন না বিশ্বাস করেন। আমি খুবই কাঠখোট্টা একজন মানুষ। কঠিন হৃদয়েরও বটে। ইনবক্সে আলাপ জমানোর ক্ষেত্রে আনস্মার্ট এবং ক্ষ্যাত। আমার ইনবক্স দেখলে বিরক্তিতে আপনার মাথা ব্যথা করবে। আমার ৯০ ভাগ পোস্টই পাবলিক করা- সবাই দেখতে পারে।

ইনবক্সে ‘শাওন’ হয়ে কারো কাছে টাকা ধার চেয়েও লাভ নেই। কেউ দিবে না! (কারণ সবার ধারণা অনুযায়ী আমার বিছানার তোষক ভর্তি টাকা!) আমার অ্যাকাউন্টটিতে আমার বেশকিছু পারিবারিক ছবি ও গল্প আছে যা সবার কাছে দৃশ্যমান। এই দুর্লভ মুহূর্তগুলো আমার খুব প্রিয়।

আপনাকে করজোড়ে আবেদন করছি দয়া করে আপনার মূল্যবান সময় আমার পিছনে নষ্ট করবেন না। ধন্যবাদ।’

শাওন আরো বলেন, ‘গত পাঁচ/ছয় দিন ধরেই হ্যাকার মহাশয়ের চেষ্টা চলছিল। তড়িঘড়ি করে ফেসবুক বাঁচাতে পারলেও ইন্সটাগ্রাম অ্যাকাউন্টটা বাঁচাতে পারলাম না।’

এদিকে,অভিনয়শিল্পী অপূর্ব, টয়া, পূজা চেরী এবং গায়ক ইমরানের ফেসবুক অ্যাকাউন্টও হ্যাক হয়েছে গতকাল সোমবার। তাঁদের আইডি এখন ডিজেবল দেখাচ্ছে।

মেহের আফরোজ শাওন একাধারে অভিনেত্রী, সংগীতশিল্পী ও নির্মাতা। সম্প্রতি দুই বাংলার জনপ্রিয় শিল্পী সুরকার নচিকেতার সুরে একটি গান গেয়েছেন শাওন। গানের শিরোনাম ‘ইলশে গুঁড়ি’। লিখেছেন জুলফিকার রাসেল। সংগীতায়োজন করেছেন তুনাই দেবাশীষ গাঙ্গুলি।

গানের ভিডিও নির্মাণ করেছেন মীর শরিফুল করিম শ্রাবণ। যার মডেল হয়েছেন শাওন নিজেই।

‘ইলশে  গুঁড়ি’ ঘোরলাগা  মতো একটি  গান বলে জানিয়েছেন  শাওন। তিনি বলেন, ‘গানটির মধ্যে মায়া আছে। ঘোর লাগা একটি গান। আছে আবেগ ও ভালোবাসা।’

Advertisement