Beta

দুবাই থেকে ফিরল ‘মিশন এক্সট্রিম’ টিম

২৩ মে ২০১৯, ১০:৩৬

বিনোদন প্রতিবেদক

দুবাইয়ে ‘মিশন এক্সট্রিম’ সিনেমার শুটিং সম্পন্ন করে দেশে ফিরেছে পুরো ইউনিট। মধ্যপ্রাচ্যের অন্যতম আকর্ষণীয় শহরে বেশ কিছু দৃশ্য ধারণ করা হয়। পাঁচ দিনে শহরের ১৬টি মনোরম লোকেশনে শুটিং করা হয়। গত ১৪ মে থেকে টানা ১৮ মে পর্যন্ত শুটিং করা হয়।

সেখানে একটি গানসহ বেশ কিছু অ্যাকশন দৃশ্য চিত্রায়ণ করা হয়। আরিফিন শুভ, সাদিয়া নাবিলা ছাড়াও কাজ করেছেন ফজলুর রহমান বাবুসহ কয়েকজন প্রবাসী বাংলাদেশি এবং আরবীয় অভিনেতা।

এ বিষয়ে আরিফিন শুভ বলেন, ‘মরুভূমিতে এতটা প্রতিকূলতা উপেক্ষা করে শুটিং করার সময় শুধু একটি কথাই মনে হয়েছে যে, দর্শকরা এই দৃশ্যগুলো উপভোগ করবেন। তা ছাড়া আমি নিজেও আমাদের দেশীয় সিনেমায় এ রকম কিছু মুহূর্ত বিনির্মাণে আত্মনিয়োগ করতে পেরে পুলকিত ছিলাম।’

এ বিষয়ে পরিচালক সানী সানোয়ার বলেন, “দেশীয় সিনেমার এই ছোট বাজারের জন্য অত্যন্ত সীমিত বাজেটে সিনেমা নির্মাণ করা খুব কষ্টের। কেননা, স্বল্প বাজেটে সিনেমায় মজা খুব কম থাকে। তবুও আমরা ‘মিশন এক্সট্রিম’ সিনেমায় দুবাইয়ের শুটিং পর্বে একটি বড় অঙ্কের বাজেট খরচ করেছি। এটি অবশ্যই আমাদের একটি উচ্চাভিলাষী উদ্যোগ। তবে আমাদের টার্গেট দর্শকদের মন জয় করে এই খরচ উঠিয়ে নিয়ে আসা।”

বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘ঢাকা অ্যাটাক’-এর পর ‘মিশন এক্সট্রিম’ একই টিমের দ্বিতীয় সিনেমা।

ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন তাসকিন আহমেদ, শতাব্দী ওয়াদুদ, হাসান ইমাম, সুমিত সেনগুপ্ত, মাজনুন মিজান, মনোজ প্রামাণিক, সৈয়দ আরেফ, হায়দার আলী, সুদীপ, ইমরান সওদাগর, দীপু ইমাম প্রমুখ।

Advertisement