Beta

টয়া ও জোভানের ‘সাইজ ৪২’

২৫ মে ২০১৯, ১৭:৪৬

ফিচার ডেস্ক
‘সাইজ ৪২’ নাটকের একটি দৃশ্যে টয়া ও জোভান। ছবি : সংগৃহীত

যুগের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশেও ইউটিউবে মুক্তি পাচ্ছে নাটক। আসন্ন  ঈদেও বিভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠানের ইউটিউব চ্যানেলে ঈদের জন্য নির্মিত বিশেষ নাটক মুক্তি পাবে। 

সম্প্রতি হালের আলোচিত জুটি টয়া ও জোভান  শুধু  ইউটিউবের জন্য নির্মিত একটি নাটকে অভিনয় করেছেন। ‘সাইজ ৪২’ শিরোনামে নাটকটি পরিচালনা করেছেন রাইসুল তমাল। লিখেছেন পারভেজ ইমাম। 

নির্মাতা রাইসুল তমাল বলেন, ‘অন্যরকম গল্প। আশা করছি, দর্শক নাটকটি পছন্দ করবেন।’

নাটকে সজল চরিত্রে জোভান ও টুম্পা চরিত্রে টয়া অভিনয় করেছেন।  এর গল্পে দেখা যাবে, সজল একটি মাল্টিন্যাশন্যাল কোম্পানির ম্যানেজার। খুব সহজ সরল বলে অফিসের বস সজলকে খুব পছন্দ করে। সজল বিয়ে করেছে দুই বছর হলো। টুম্পা সজলের স্ত্রী। সজল তার স্ত্রীকে ভীষণ ভালোবাসে। তাদের বিবাহবার্ষিকীতে টুম্পার আবদারে বাসায় পার্টির আয়োজন করে। 

সজল তার অফিসের সব কলিগ ও বসকে নিমন্ত্রণ করে বাসায়। অনুষ্ঠানের দিন সজলের স্ত্রী নিজ হাতে মজার মজার খাবার তৈরি করে। সজলের বস ভোজন রসিক। সে রীতিমতো সব খাবারের স্বাদ গ্রহণ করে। আর সজলের সামনে তার স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ।

অতিরিক্ত খাবার খাওয়ার ফলে বসের পেটে ভালো সমস্যা দেখা দেয়। বস বাথরুম খুঁজতে খুঁজতে সজলের বেডরুমের বাথরুমে প্রবেশ করে। প্যান্ট আর আন্ডারওয়্যারটি খুলে বাথরুমের দরজার হুকে রেখে মোবাইল হাতে নিয়ে কমোডে বসে। হঠাৎ বসের মোবাইলে জরুরি ফোন আসে। সে তাড়াহুড়া করে শুধু প্যান্ট পরে বের হয়ে যায়। তার আন্ডারওয়্যারটি দরজার পিছনের হুকে ঝুলতে থাকে। এরপর ঘটনা মোড় নেয় অন্যদিকে।

মন্দিরা এন্টারটেইনমেন্টের প্রযোজনায় অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ইউটিউব চ্যানেলে ঈদে নাটকটি প্রচারিত হবে।

Advertisement