Beta

জানেন, কে সবচেয়ে আকাঙ্ক্ষিত নারী?

২৫ মে ২০১৯, ২০:৫৯

অনলাইন ডেস্ক
ক্যাটরিনা-দীপিকাকে পেছনে ফেলে শীর্ষে আলিয়া ভাট (বাঁয়ে)। ছবি : সংগৃহীত

ক্যাটরিনা কাইফ বা দীপিকা পাড়ুকোন নয়, সবাইকে পেছনে ফেলে সবচেয়ে আকাঙ্ক্ষিত নারীর তালিকায় শীর্ষে উঠে এলেন বলিউড সুন্দরী আলিয়া ভাট।

২০১২ সালে করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়ে বলিউডে পা রাখেন অভিনেতা-প্রযোজক মহেশ ভাটের কন্যা আলিয়া ভাট। এর পর আর পেছনে তাকাতে হয়নি তাঁকে। ‘রাজি’, ‘গাল্লি বয়’, ‘হাইওয়ে’সহ বেশ কয়েকটি ব্লকবাস্টার সিনেমা রয়েছে তাঁর ঝুলিতে। আর সিনেমায় পারফরম্যান্সের পুরস্কারও পাচ্ছেন আলিয়া। ২০১৮ সালে ‘রাজি’র সাফল্য তাঁকে শীর্ষে পৌঁছে দিয়েছে। টাইমস সাময়িকীর জরিপে দীপিকা ও ক্যাটরিনাকে পেছনে ফেলে আলিয়া হয়েছেন ‘মোস্ট ডিজাইরেবল ওম্যান ২০১৮’।

২০১৭ সালে এই তালিকার এক নম্বরে ছিলেন বিশ্বসুন্দরী মানসী চিল্লার। ২০১৮ সালের তালিকায় তিনি ১৭ নম্বরে নেমে গেছেন। অন্যদিকে, ২০১৭ সালে দীপিকা পাড়ুকোন ছিলেন দ্বিতীয় স্থানে, এবার তিনি চতুর্থ স্থানে রয়েছেন। আর এবার তালিকার তিন নম্বরে রয়েছেন ক্যাটরিনা কাইফ।

আলিয়া ভাটের উন্নতি নজরে পড়ার মতো। ২০১৭ সালের তালিকায় ৩৭ নম্বরে ছিলেন, এবার একলাফে এক নম্বরে। গত বছর তিনি কঠোর পরিশ্রম করেছেন। তাঁর সিনেমা বক্স অফিসে ঝড় তুলেছে। পুরস্কারটা তাঁরই প্রাপ্য ছিল।

২০১৮ সালের আকাঙ্ক্ষিত নারীর তালিকায় উঠে এসেছেন টিভি অভিনেত্রী হিনা খান, এরিকা ফার্নান্দেজ, জাহ্নবী কাপুর, সারা আলি খানসহ অনেকেই।

আলিয়া ভাটের হাতে রয়েছে বেশ কয়েকটি হিন্দি সিনেমা। আর কিছুদিন পরেই তিনি ‘সড়ক টু’র শুটিং শুরু করবেন। এতে আরো রয়েছেন সঞ্জয় দত্ত, পূজা ভাট ও আদিত্য রায় কাপুর। এই ছবি দিয়ে বহুদিন পর পরিচালনায় ফিরছেন অলিয়ার বাবা মহেশ ভাট।

‘সড়ক টু’র পর সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাআল্লাহ’ ছবির শুটিং শুরু করবেন আলিয়া ভাট। এতে তিনি জুটি বাঁধবেন সুপারস্টার সালমান খানের সঙ্গে। এ ছাড়া অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতেও দেখা যাবে তাঁকে, এতে প্রথমবারের মতো তিনি প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে জুটি বাঁধলেন। ছবিতে আরো রয়েছেন মেগাস্টার অমিতাভ বচ্চন ও মৌনি রায়। সূত্র : ইন্ডিয়া টিভি

Advertisement