Beta

মেয়েকে ধর্ষণের হুমকি, মামলা করলেন চিত্রপরিচালক

২৭ মে ২০১৯, ১৫:৩৩

অনলাইন ডেস্ক

অবশেষে ওই সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীর বিরুদ্ধে মামলা করেছেন বলিউড নির্মাতা অনুরাগ কাশ্যপ, যিনি তাঁর কন্যাকে ধর্ষণের হুমকি দিয়েছিলেন।

কয়েক দিন আগে লোকসভা নির্বাচনে জয়ের পর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অভিনন্দন জানিয়ে টুইটারে বার্তা দিয়েছিলেন চিত্রপরিচালক অনুরাগ কাশ্যপ। তবে শুভেচ্ছা জানানোর সঙ্গে প্রধানমন্ত্রীর কাছে তাঁর অভিযোগ, প্রধানমন্ত্রীর এক অনুরাগী তাঁর মেয়েকে ধর্ষণের হুমকি দিচ্ছে। তাঁদের সঙ্গে কী করা উচিত? প্রধানমন্ত্রীকে প্রশ্ন করেন অনুরাগ। সঙ্গে তাঁর মেয়েকে হুমকি দেওয়া সেই টুইটটি প্রধানমন্ত্রীকে ট্যাগও করেন।

ওই টুইটে দেখা যায়, ‘চৌকিদার রামসংঘী’ নামক এক টুইটার হ্যান্ডেল থেকে অনুরাগের মেয়ের উদ্দেশে লেখা হয়েছে, ‘বাবাকে বলো মুখ বন্ধ রাখতে, না হলে...।’

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস নাউ-এর বরাত দিয়ে বলিউড বাবল প্রতিবেদনে জানিয়েছে, মুম্বাইয়ের আম্বলি পুলিশ স্টেশনে আনুষ্ঠানিকভাবে অভিযোগ জানিয়েছেন পরিচালক অনুরাগ কাশ্যপ। ভারতীয় দণ্ডবিধির ৫০৪, ৫০৯ ও তথ্যপ্রযুক্তি আইনের ৬৭ ধারায় মামলা দায়ের করেন তিনি।

এদিকে, অভিনেত্রী-কণ্ঠশিল্পী সুচিত্রা কৃষ্ণমূর্তি সামাজিক মাধ্যমে অনুরাগ কাশ্যপকে অনুরোধ করেছেন, টুইটারে প্রধানমন্ত্রীকে ট্যাগ না করে পুলিশে অভিযোগ দায়ের করতে।

অবশ্য সুচিত্রার টুইটারের উত্তরও দিয়েছেন ‘গ্যাংস অব ওয়াসেপুর’, ‘বোম্বে টকিজ’, ‘বোম্বে ভেলভেট’, ‘মনমর্জিয়া’ খ্যাত পরিচালক অনুরাগ কাশ্যপ।

Advertisement