Beta

‘হৃদিতা’ নয় ছবির নাম ‘ড্রিমগার্ল’ই থাকবে, নায়িকা অধরা?

২৮ মে ২০১৯, ১৬:৫১

নায়িকা অধরা খান। ছবি : মোহাম্মদ ইব্রাহিম

“আমার ছবির নাম ‘ড্রিমগার্ল’। এ নামেই নায়িকা অধরাকে অফিশিয়ালি চুক্তিবদ্ধ করেছি আমরা। নায়িকা বা ছবির নাম পরিবর্তনের কথা আমার সঙ্গে হয়নি পরিচালকের। অধরাকে নিয়েই ‘ড্রিমগার্ল’ নির্মিত হবে। ছবির নাম ‌‘ড্রিমগার্ল’ই থাকবে। নায়িকাও থাকবে অধরা খান। জুলাই মাসে ড্রিমগার্লের ক্যামেরা ওপেন হবে।” সম্প্রতি ড্রিমগার্ল ছবির প্রযোজক গণমাধ্যমকে এসব কথা বলেন।

 যুগল পরিচালক ইস্পাহানী আরিফ জাহানের নতুন সিনেমা থেকে সরে দাঁড়ালেন নায়িকা অধরা খান। ছবির গল্প ও নাম বদল হওয়ায় তিনি ছবি থেকে সরে দাঁড়িছেন। তবে গতকাল থেকে গণমাধ্যমে খবর প্রচার হচ্ছে তিনি আবারও ছবিতে যুক্ত হচ্ছেন।  ছবির প্রযোজকের বক্তব্য দিয়েই মূলত এসব নিউজ প্রচার করা হচ্ছে। তবে এখনই ছবির সাথে যুক্ত হবেন না বলে এনটিভি অনলাইনকে জানিয়েছেন অধরা।

অধরা বলেন, ‘বিষয়টি নিয়ে আমি বিব্রত। হঠাৎ করে ছবির নাম ও গল্প বদলে যাওয়া, নতুন একটা চরিত্র নিয়ে কাজ করা। আমি বিষয়গুলো মানসিকভাবে মেনে নিতে পারিনি। এরই মধ্যে পরিচালক নিজের ফেসবুকে লিখলেন তিনি ছবির জন্য নতুন নায়িকা চান। অথচ এখনো কেউ আমাকে ফোন করে বলেনি যে আমি ছবি থেকে বাদ পড়েছি বা এই ছবিতে আমি নেই। এখন জানলাম বিষয়টি ছবির প্রযোজকও জানেন না। সব মিলেয়ে আমি ছবিটি থেকে সরে দাঁড়িয়েছি।’

এখনই ছবির সাথে যুক্ত হতে চান না জানিয়ে অধরা বলেন, ‘এক দিকে পরিচালক ছবির জন্য নতুন গল্প নিচ্ছেন। অন্যদিকে প্রযোজক বলছেন আগের গল্প নিয়েই ছবিটি নির্মাণ করা হবে। আমি আসলে বিষয়টি ঠিক বুঝতে পারছি না। তবে আমি এখনই ছবির সাথে নতুন করে যুক্ত হতে চাই না। নতুন করে কাজ করতে চাইলে নতুন করে বসতে হবে। তারপর সিদ্ধান্ত হবে আমি কাজটি করতে পারব কি না।’

গত বছর ৯ জুন ঢাকা ক্লাবে সাংবাদিকদের সাথে নায়িকা অধরাকে ‘ড্রিমগার্ল’ ছবির নায়িকা হিসেবে পরিচয় করিয়ে দেন ইস্পাহানী আরিফ জাহান। চলতি বছরের মার্চ মাসে ‘ড্রিমগার্ল’ ছবির মহরত অনুষ্ঠিত হয়। তখন জানানো হয়, সিনেমাটিতে অধরার সাথে জুটি বেঁধে অভিনয় করবেন চিত্রনায়ক জিয়াউল রোশান। জুনে শুরু হবে এর শুটিং। হঠাৎ করেই বদলে যায় ছবির নাম ও গল্প।

লেখক আনিসুল হকের ‘হৃদিতা’ উপন্যাস নিয়ে ছবি বানানোর অনুমতি নেন ইস্পাহানী আরিফ জাহান। সামাজিক যোগাযোগের মাধ্যমে জানান, ছবির নাম ‘ড্রিমগার্ল’ নয়, ‘হৃদিতা’ হবে। ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে নাম পরিবর্তনের পাশাপাশি নতুন নায়িকার কথাও জানান তারা। এর পর পরই ছবি থেকে নিজেকে সরিয়ে নেওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেন অধরা খান।

চিত্রনায়িকা অধরা খান। শাহীন সুমন পরিচালিত  ‘মাতাল’ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্র শুরু করেন। এই ছবিতে অধরা নায়ক সাইমনের সাথে জুঁটি বাঁধেন। এ ছাড়া মুক্তি পেয়েছে ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত ‘নায়ক’। ছবিতে নায়ক বাপ্পী চৌধুরীর বিপরীতে অভিনয় করেছেন তিনি। মুক্তির অপেক্ষায় আছে শাহিন সুমন পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’। এই ছবিতে অধরা নায়ক আসিফ নূরের সাথে জুটি বাঁধেন।

Advertisement