Beta

সুমন আনোয়ারের তারকাবহুল ‘অন্ধকার ঢাকা’

২৮ মে ২০১৯, ২০:০৫ | আপডেট: ০৭ জুন ২০১৯, ১৩:০৯

ফিচার ডেস্ক
‘অন্ধকার ঢাকা’ টেলিছবির পোস্টার। ছবি : সংগৃহীত

মুক্তির আগেই সুমন আনোয়ার পরিচালিত ‘অন্ধকার ঢাকা’ টেলিছবিটি নিয়ে কথা হচ্ছে অন্তর্জালে। ছবির পোস্টার মুক্তির পর অনেক ইতিবাচক মন্তব্য পাচ্ছেন ছবির অভিনেত্রী জাকিয়া বারী মম।

জনপ্রিয় এই অভিনেত্রী তাঁর ফেসবুক পেজে এর পোস্টার শেয়ার করলে অনেক ‘জোস’, ও ‘ধামাকা’ মন্তব্য করেন।  মম নিজেও জানান, পোস্টারটি সুন্দর হয়েছে।

টেলিছবিতে মম ছাড়াও অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী ও শ্যামল মাওলা।

এর গল্পে দেখা যাবে, ‘সন্ধ্যার পর  অন্ধকার ঢাকা। যেখানে টাকা আর ক্ষমতা হলে সবকিছু করা সম্ভব। সেই সম্ভব এর দুনিয়ায় সুপার হিরো নাজিরা বাজারের জনি। জনি চাইলে অন্ধকার ঢাকায় সকালের আগেও সূর্য উঠে, পাখি গান গায়। জনির গানের পাখি গুলিস্তানে বারের হট গার্ল পরী। পরীর গানের গলার চেয়েও ধারালো তার শরীর। গানে আর যৌবনে জনি বুদহয়ে থাকে পরীকে নিয়ে আর বুদ হওয়া সেই সুপার হিরো জনিকে জাগিয়ে তোলে ডিবি পুলিশ অফিসার টিটু। উপরের ক্ষমতা বদলে ঘুরে যায় নাজিরা বাজার এর চেহারা। পুলিশ অফিসার টিটুর উৎপাতে আজকাল দিনের আলোও অন্ধকার রাত মনে হয় জনির কাছে আর জনির নতুন অন্ধকার জীবনের চাপে নাজিরা বাজারে উত্থান ঘটে কালার। কালা নতুন ক্ষমতার প্রতিনিধি নীরব সংঘাত চলতে থাকে কালা ও জনির দলের লোকেদের ভিতর দিশেহারা হয়ে পড়ে জনি, হঠাৎ তার মাথায় আসে পরীর কথা।  জমে উঠে পরী ও কালার বন্ধুত্ব। এভাবে এগিয়ে যায় গল্প।’

ঈদের তৃতীয় দিন দুপুর ২টা ১০ মিনিটে বাংলাভিশনে টেলিফিল্মটি প্রচারিত হবে বলে জানান সুমন আনোয়ার।

Advertisement