Beta

মোল্লা বাবুর ‘প্রিয় মাশরাফি’

০১ জুন ২০১৯, ১৪:১৭

বিনোদন প্রতিবেদক

শুরু হয়েছে বিশ্বকাপ। ঈদের পাশাপাশি ক্রিকেটপ্রেমীদের আনন্দ বহুগুণে বাড়িয়ে বাড়িয়ে দিয়েছে।  বিশ্বকাপ শুরুর প্রারম্ভে দেশের ক্রিকেট কান্ডারি মাশরাফিকে নিয়ে বের হয়েছে গান। ‘প্রিয় মাশরাফি’ শিরোনামে গানটি গেয়েছেন ক্লোজআপ ওয়ান খ্যাত তারকা গায়ক মোল্লা বাবু।

গত এক দশকে বংলাদেশের ক্রিকেটকে অন্য মাত্রায় পৌঁছে দিয়েছে যারা, তাদের মধ্যে মাশরাফির নাম থাকবে সবার প্রথমে।  অধিনায়ক হিসেবে দলকে করেছেন ঐক্যবদ্ধ, নিজের হার না মানা মনোভাব গেঁথে দিয়েছেন দলের প্রত্যেকের ভেতর। জয়ের জন্য প্রয়োজন ভালো পারফরম্যান্স, তবে তার আগে প্রয়োজন ‘আমরা জিততে পারি’ এই আত্মবিশ্বাস। সেই আত্মবিশ্বাসের যোগান দিয়েছেন যিনি তিনি মাশরাফি বিন মুর্তজা। অসংখ্যবার ইনজুরি যার কাছে গিয়ে নিজেই ইনজুরড হয়েছে, তবু টলাতে পারেনি মাশরাফিকে।

গানটির ব্যাপারে এর গায়ক মোল্লা বাবু বলেন- ‘ছোটবেলা থেকেই মাশরাফিকে দেখি। মাশরাফি যখন স্কুলে পড়েন তখন একবার আমি নড়াইল গিয়েছিলাম কনসার্ট করতে তখন থেকেই মাশরাফির সাথে পরিচয়। তার প্রতি ভালোবাসা আর শ্রদ্ধা জানাতেই প্রায় পাঁচ বছর ধরে তাকে নিয়ে একটি গান করার চেষ্টা করছিলাম। অবশেষে আমার কাছের কিছু মানুষদের সহযোগিতায় গানটা করতে পেরেছি।’

মোল্লা বাবু আরো বলেন, ‘আমার মনে হয় সারা দেশে আমার মতো অসংখ্য মানুষ আছেন যারা শুধু ক্রিকেটার মাশরাফির ভক্তই না, মানুষ মাশরাফিরও ভক্ত। আমাদের সবার আবেগকেই আমি আমার গানে ধরার চেষ্টা করেছি। যারা গানকে ভালোবাসে, মাশরাফিকে ভালোবাসে, আমার বিশ্বাস গানটা তাদের সবারই ভালো লাগবে।’

প্রিয় মাশরাফি গানটি লিখেছেন সালাহ উদ্দিন শিকদার, সুর করেছেন রায়হান আরেফিন। গানটি প্রকাশিত হয়েছে মোল্লা বাবুর ইউটিউব চ্যানেল থেকে।

Advertisement