Beta

‘করণ জোহর মাইন্ড করবেন না’, কেন বললেন কিয়ারা?

১২ জুন ২০১৯, ২২:৪০

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি। ছবি : সংগৃহীত

আর কিছুদিন পরেই মুক্তি পাচ্ছে বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানির নতুন সিনেমা ‘কবির সিং’। এতে তিনি জুটি বেঁধেছেন শহিদ কাপুরের সঙ্গে। ২০১৬ সালে মুক্তি পাওয়া ‘এম এস ধোনী : দ্য আনটোল্ড স্টোরি’ ছবিতে পারফরম্যান্স দিয়ে অগণিত সিনেপ্রেমীর হৃদয় জয় করেন কিয়ারা। নির্মাতা-প্রযোজক করণ জোহরের ‘লাস্ট স্টোরিস’-এ আত্মমৈথুনের দৃশ্য করে অন্তর্জাল দুনিয়ায় ঝড় তুলেছিলেন এ লাস্যময়ী।

এখন ‘কবির সিং’ সিনেমার প্রচারে ব্যস্ত সময় পার করছেন শহিদ কাপুর ও কিয়ারা আদভানি। ২০১৭ সালে মুক্তি পাওয়া তেলেগু হিট ‘অর্জুন রেড্ডি’র হিন্দি সংস্করণ এই রোমান্টিক ড্রামা। সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত এ ছবিতে মদারুর ভূমিকায় অভিনয় করেছেন শহিদ। আর শহিদের প্রেমিকার চরিত্রে রয়েছেন কিয়ারা। মূল ছবিটিও নির্মাণ করেছিলেন সন্দীপ।

ভারতের একটি শীর্ষ দৈনিককে কিয়ারা বলেছেন, করণ জোহরকে নিজের ‘পরামর্শক’ মনে করেন তিনি। বলেন, ‘করণ জোহর আমার মেন্টর। কারণ আমায় রোল দিয়ে তিনি ক্যারিয়ারটাই বদলে দিয়েছেন। তিনি যখন যা উপদেশ দেন, তা আন্তরিকভাবে নিই। যদি কোনো কিছু পছন্দ না হয় আমার, সেটা আমি তাঁকে বলতেও পারি। আর সেটা গ্রহণ করার মানসিকতা তাঁর আছে। চিত্রনাট্য অপছন্দ হলে না বলে দেওয়া যায়। ইগো নিয়ে চলেন, এমন মানুষ তিনি নন। খুবই উদার।’

‘লাস্ট স্টোরিস’-এ কিয়ারার আত্মমৈথুনের দৃশ্য ভাইরাল হয়েছিল। সেই প্রসঙ্গে উঠলে তিনি বলেন, করণ জোহর খুবই সংবেদশনীল নির্মাতা। তিনি এমন কিছু করবেন না, যা অশ্লীল।

২০১৭ সালে মুক্তি পায় ‘অর্জুন রেড্ডি’। ওই ছবিতে কেন্দ্রীয় ভূমিকায় ছিলেন বিজয় দেবেরাকোন্ডা ও শালিনি পান্ডে। হিন্দি রিমেকে কেন্দ্রীয় ভূমিকায় রয়েছেন শহিদ ও কিয়ারা।

সিনেমার গল্পে রয়েছে, সাবেক প্রেমিকা প্রীতির (কিয়ারা) অন্যত্র বিয়ের পর ছন্নছাড়া হয়ে যান কবির সিং (শহিদ)। এরপর আত্মবিধ্বংসী পথ বেছে নেন কবির। সারাক্ষণ মদ আর ধূমপানে আসক্ত হয়ে পড়েন। হয়ে পড়েন আত্মনিয়ন্ত্রণহীন। ট্রেইলারে রাগান্বিত শহিদকে দেখা গেছে। মারপিট দৃশ্যও রয়েছে। অন্যদিকে, কিয়ারা স্নিগ্ধ। শহিদ ও কিয়ারার চুমুর দৃশ্যও ঝড় তুলেছে অন্তর্জালে।

‘কবির সিং’ সিনেমায় প্রথমবার শহিদ কাপুরের সঙ্গে অনস্ক্রিন রোমান্স করলেন কিয়ারা আদভানি। এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সুরেশ ওবেরয় ও নিকিতা দত্ত। প্রযোজনা করেছেন মুরাদ খেতানি, অশ্বিন বর্দে ও টি-সিরিজ। ২১ জুন বড়পর্দায় উঠবে ছবিটি। সূত্র : ইন্ডিয়া টুডে

Advertisement