Beta

‘আনফলো করিনি, আমাকেই ব্লক করেছে’

২৩ জুন ২০১৯, ২০:৫৩

অনলাইন ডেস্ক
ভারতীয় অভিনেত্রী হিনা খান। ছবি : সংগৃহীত

সুপারস্টার সালমান খান সঞ্চালিত জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ১১তম মৌসুমের প্রতিযোগী ছিলেন অভিনয়শিল্পী হিনা খান, প্রিয়াঙ্ক শর্মা ও লাভ ত্যাগী—বিগ বসের ঘরে তাঁদের গভীর বন্ধুত্ব সবার নজর কেড়েছিল। মনে হচ্ছে, সেসব এখন অতীত। হিনা পরিষ্কার করলেন, লাভের সঙ্গে এখন তাঁর সম্পর্কটা ভালো যাচ্ছে না।

সম্প্রতি টুইটারে ভক্তদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে অংশ নেন হিনা খান। এক ভক্ত হিনাকে প্রশ্ন করেন, লাভ ত্যাগীকে তিনি সামাজিক মাধ্যমে আনফলো করেছেন কি না। উত্তরে এই সুন্দরী বলেন, তিনি তাঁকে আনফলো করেননি। সত্যটা হলো, ‘কেউ একজন’ তাঁকে ব্লক করেছে।

টুইটারে হিনা লেখেন, তিনি কাউকে আনফলো করেননি। সেটা তিনি সাধারণত করেনও না। একজন তাঁকে ব্লক করেছে। তবে কী কারণ, তিনি জানেন না। হিনা আরো লেখেন, সবার জন্যই শুভকামনা থাকে তাঁর, আর সেটা তিনি করেও যাবেন।

কয়েক মাস ধরে বিভিন্ন কারণে লাগাতার খবরের শিরোনাম হচ্ছেন হিনা খান। জনপ্রিয় ধারাবাহিক ‘কৌসুতি জিন্দেগি কে’র শেষ পর্বে শুট করেছিলেন এই অভিনেত্রী এবং সেই খবর ইনস্টাগ্রাম স্টোরিতে প্রকাশ করেছিলেন। পরের মাসে কান চলচ্চিত্র উৎসবে প্রথমবারের মতো লালগালিচায় হাঁটেন। এ ছাড়া ‘লাইনস’ সিনেমায় অভিনয় করতে চলেছেন তিনি।

‘লাইনস’ পরিচালনা করছেন হুসেইন খান। চিত্রনাট্য কুনওয়ার শক্তি সিং ও রাহাত কাজমির। প্রযোজনা করছেন রাহাত কাজমি, তারিক খান ও জেবা সাজিদ। সূত্র : হিন্দুস্তান টাইমস

Advertisement