Beta

জলকন্যা কারিশমার পুল ভিডিও ভাইরাল

২৩ জুন ২০১৯, ২১:৫৭

অনলাইন ডেস্ক
‘সঞ্জু’ অভিনেত্রী কারিশমা তন্না। ছবি : সংগৃহীত

ভারতের জনপ্রিয় টিভি তারকা ও তেলেগু অভিনেত্রী কারিশমা তন্না যেন হাওয়ায় ভাসছেন। তাঁকে সর্বশেষ ‘নাগিন থ্রি’-তে দেখা গেছে। এই আবেদনময়ী এখন অবসর উপভোগ করছেন। সাঁতার কাটার শীতল জলও যেন তাঁর ছোঁয়ায় উষ্ণ!

সম্প্রতি কারিশমা তন্না বন্ধুদের সঙ্গে গ্রিসে ভ্রমণ করছেন। সঙ্গে রয়েছেন কোরিওগ্রাফার তেরেন্স লুইসও। আর সামাজিক যোগাযোগমাধ্যমে লাগাতার ছবি ও ভিডিও শেয়ার করে অবকাশের সঙ্গী করছেন তাঁর ভক্ত ও অনুরাগীদের।

ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রামে একাধিক ছবি পোস্ট করেছেন কারিশমা। এবার সাঁতার কাটার ভিডিও শেয়ার করলেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে, সুইমিংপুলে লাফ মারছেন কারিশমা। পরেছেন স্ট্রিপড বিকিনি। চুল বাঁধা। নীল জলে লাফের ভিডিওটিতে নিজেকে ‘ওয়াটার বেবি’ সম্বোধন করেছেন কারিশমা।

ইনস্টাগ্রামে শেয়ার করা কারিশমার পুল ভিডিওটি অন্তর্জালে ভাইরাল হয়েছে। ইনস্টাগ্রামে এ পর্যন্ত ভিডিওটি দেখা হয়েছে ছয় লাখ ৮৭ হাজারের বেশিবার। ইউটিউবেও ভক্তরা সেটি শেয়ার করেছেন।

দেখুন ভিডিওটি :

কারিশমাকে ২০১৮ সালে রাজকুমার হিরানির ব্লকবাস্টার ‘সঞ্জু’ সিনেমায় দেখা গিয়েছিল, যেটি বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের জীবনীভিত্তিক ছবি। সঞ্জয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন রণবীর কাপুর। এ ছাড়া অন্যদের মধ্যে ছিলেন পরেশ রাওয়াল, মনীষা কৈরালা ও সোনম কাপুর।

বিখ্যাত নির্মাতা একতা কাপুরের টিভি শো ‘কিঁয়্যুকি সাস ভি কাভি বহু থি’ দিয়ে অভিনয়ে ক্যারিয়ার শুরু করেন কারিশমা তন্না, এতে প্রধান চরিত্রে অভিনয় করেন তিনি। জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো বিগ বসের অষ্টম মৌসুমে অংশগ্রহণ করেন তিনি এবং ওই মৌসুমের চূড়ান্ত পর্বে যান। শো চলাকালে মডেল উপেন প্যাটেলের সঙ্গে তাঁর রোমান্স বিনোদন দুনিয়ায় ঝড় তোলে। সূত্র : ইন্ডিয়া টিভি

Advertisement