Beta

৫৩ সংখ্যা মাত্র, দেখালেন সালমান!

২৪ জুন ২০১৯, ১৫:০৯ | আপডেট: ২৪ জুন ২০১৯, ১৫:১৪

অনলাইন ডেস্ক
বলিউড সুপারস্টার সালমান খান। ছবি : সংগৃহীত

সোশ্যাল মিডিয়ায় খেলায় মেতেছেন সালমান খান। কয়েক দিন ধরে লাগাতার দারুণ সব ছবি ও ভিডিও আপলোড করে চলেছেন বলিউডের ভাইজান। সুইমিংপুলে লাফ, ঘোড়ার সঙ্গে দৌড়ের পাশাপাশি পারিবারিক আড্ডার বেশ কয়েকটি ভিডিও শেয়ার করেছেন সালমান। এবার নিজের শারীরিক ফিটনেসের একটি সাক্ষ্য দিলেন এ মহাতারকা।

সালমানের সর্বশেষ সিনেমা ‘ভারত’ বক্স অফিসে ব্লকবাস্টার। এরই মধ্যে ভারতের বক্স অফিসে ছুঁয়েছে ২০০ কোটি রুপির মাইলফলক। আন্তর্জাতিক বক্স অফিসেও ভালো সংগ্রহ করেছে ছবিটি। সেই সাফল্যে বেশ ফুরফুরে মেজাজে আছেন সালমান।

মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে নতুন একটি স্থিরচিত্র পোস্ট করেছেন সালমান। ছবিতে দেখা যাচ্ছে, মেঝেতে বসে দুই পা ছড়িয়ে আছেন এ সুপারস্টার। শারীরিক এ কসরত কম কষ্টের নয়। বয়স ৫৩ হলেও এখনো তরুণ বয়সীদের মতো ফিটনেস ধরে রেখেছেন।

সালমানের ছবি দেখে উচ্ছ্বসিত ভক্তকুল। এক ভক্ত লিখেছেন, ‘ওহ মাই গড! কী দারুণ ফিটনেস! তাও ৫৩ বছর বয়সে। মাশাআল্লাহ!’ আরেক ভক্ত লিখেছেন, ‘বিগ বস।’

কিছুদিন আগেও নিজের ফিটনেসের প্রদর্শন করেছেন সালমান। শুধু ছবিই নয়, ভিডিও পোস্ট করেছিলেন ভক্তদের উদ্দেশে। সেই ভিডিও ভাইরাল হয়েছিল।

ইনস্টাগ্রাম ও টুইটারে একের পর এক ভিডিও শেয়ার করে চলেছেন সালমান খান। একাধিক ভিডিওতে দেখা যাচ্ছে, ভ্রাতুষ্পুত্র আরহান খান, নির্বাণ খান ও ভগ্নিপুত্র আয়ান অগ্নিহোত্রীর সঙ্গে খেলায় মেতেছেন এ মহাতারকা। একটি ভিডিওতে দেখা যাচ্ছে, নির্বাণ ও আরহান খেলছে, পরে যোগ দেন সালমান।

এদিকে, ভারতের বক্স অফিসে ২০০ কোটির মাইলফলক অতিক্রম করেছে সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘ভারত’। আলি আব্বাস জাফর পরিচালিত এ সিনেমা প্রথম সপ্তাহেই শতকোটির ক্লাবে প্রবেশ করে।

ঈদুল ফিতর উপলক্ষে গত ৫ জুন ভারতের চার হাজার ৭০০ প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি দেওয়া হয় আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’। এ ছবিতে ছয়টি ভিন্ন চেহারায় আবির্ভূত হয়েছেন সুপারস্টার সালমান। তরুণ থেকে ৭০ বছরের বৃদ্ধ লুকে আবির্ভূত এ মহাতারকা। শোনা যাচ্ছে, আগামী একটি সিনেমায় সালমানকে ২০ বছরের তরুণের ভূমিকায় দেখা যাবে।

Advertisement