Beta

ঢাকার মঞ্চ মাতাবেন দুই বাংলার শিল্পীরা

৩০ জুন ২০১৯, ১১:৪৪

বিনোদন প্রতিবেদক

ঢাকার মঞ্চ মাতাতে এবার হাজির হবেন বাংলাদেশ ও ভারতের বেশ কিছু জনপ্রিয় শিল্পী। আগামী ১৯ জুলাই একটি জমকালো মিউজিক্যাল ইভেন্টের যৌথভাবে আয়োজন করছে এটিএন ইভেন্টস ও সানগ্লো এন্টারটেইনমেন্ট।

বাংলাদেশ থেকে ভারতীয় চ্যানেল জি বাংলার ‘সা রে গা মা পা’র তারকা বাংলাদেশের গায়ক মাঈনুল আহসান নোবেল এবং বর্তমান সময়ের আরেক জনপ্রিয় শিল্পী তাসনিম আনিকা গাইবেন এ অনুষ্ঠানে।

অন্যদিকে ভারত থেকে প্রথমবারের মতো রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রী হলে মঞ্চ মাতাতে আসছেন ‘আশিকি-২’ ছবির ‘সুন রাহা হ্যায়’খ্যাত শিল্পী অঙ্কিত তিওয়ারি। বলিউডের বিভিন্ন ছবিতে তাঁর গাওয়া ‘গালিয়া’, ‘কাতরা কাতরা’, ‘তু হে কে নেহি’, ‘বুন্দ বুন্দ’সহ অনেক হিট গান রয়েছে।

গতকাল দুপুর ১২টায় এ অনুষ্ঠান উপলক্ষে এফডিসির ৮ নম্বর ফ্লোরে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন এটিএন বাংলার উপদেষ্টা মীর মোতাহার হাসান, এটিএন ইভেন্টসের ডিরেক্টর মাসুদুর রহমান, সানগ্লো এন্টারটেইনমেন্টের ডিরেক্টর (ইভেন্টস) মির্জা সাজিদ ও এ কোম্পানির হেড অব অপারেশন আনিসুর রহমান।

এটিএন বাংলার উপদেষ্টা মীর মোতাহার হাসান বলেন, ‘দুই দেশের দুই বাংলার শিল্পীদের নিয়ে এ অনুষ্ঠান সফল হবে বলে আশা করছি।’

এটিএন ইভেন্টসের ডিরেক্টর মাসুদুর রহমান বলেন, ‘সানগ্লো এন্টারটেইনমেন্টের সঙ্গে বেশ কয়েকটি অনুষ্ঠান যৌথভাবে করতে যাচ্ছি আমরা। এর মধ্যে অঙ্কিত তিওয়ারি, সানা খান, নোবেল ও আনিকা থাকবেন আগামী ১৯ জুলাইয়ের অনুষ্ঠানে। শ্রোতাদের কাছে তাদের রয়েছে আলাদা পরিচিতি। এ কনসার্টে সিলভারের জন্য ২০০০ টাকা, গোল্ডের জন্য ৫০০০ এবং ভিআইপি টিকেটের জন্য ১৫,০০০ টাকা মূল নির্ধারণ করা হয়েছে।

মির্জা সাজিদ বলেন, আগামী ৫ জুলাই থেকে ঢাকা শহরের রেস্তোরাঁসহ অনলাইনেও পাওয়া যাবে এই শোর টিকেট।

Advertisement