Beta

নায়িকাকে ‘সস্তা’ বলে ফের অগ্নিমূর্তি কঙ্গনার বোন!

০৪ জুলাই ২০১৯, ১৯:১৩

অনলাইন ডেস্ক

বলিউডে ‘ঠোঁটকাটা’ বলে সুপরিচিত অভিনেত্রী কঙ্গনা রানাউত। মুখ খুললেই বিতর্ক। একই পথের পথিক তাঁর বোন রঙ্গলি চান্দেলও। তবে অবস্থাদৃষ্টে মনে হচ্ছে, বোনকেও ছাড়িয়ে যাবেন রঙ্গলি। একের পর এক তারকাকে খোঁচা মারতে, বিদ্বেষপ্রসূত শব্দ ছুড়তে আপাতত তাঁর জুড়ি মেলা ভার।

মাত্র কয়েক দিন আগে বলিউডের ‘গ্রিক গড’ হৃতিক রোশনের বোনকে তুলাধোনা করেছেন। তার আগে রণবীর কাপুর ও তাঁর প্রেমিকা আলিয়া ভাটকে নিয়ে বিদ্বেষপ্রসূত টুইট করে আলোচনায় এসেছিলেন কঙ্গনা ও তাঁর বোন রঙ্গলি। এবার তাঁর রোষানলে ‘পিংক’ ও ‘বদলা’খ্যাত তাপসী পান্নু। এ নায়িকাকে ‘সস্তা কপিক্যাট’ বললেন রঙ্গলি।

গতকাল রাতেই টুইটে তাপসীকে নাম না করে কঙ্গনার কপিক্যাট বলেছেন রঙ্গলি। কেন? তাপসী নাকি কঙ্গনার আগামী ছবি ‘জাজমেন্ট হ্যায় কিয়া’র ট্রেইলারের প্রশংসা করলেও একবারও কঙ্গনার নাম উচ্চারণ করেননি টুইটে। তার পরেই রাগে ফেটে পড়ে রঙ্গলি তাঁকে বলেন, তাপসীর আরো স্বচ্ছ হওয়া প্রয়োজন।

রঙ্গোলির ওই কথার পরেই টুইটারে ক্ষোভ ঝাড়েন পরিচালক অনুরাগ কাশ্যপ। বলেন, রঙ্গলি অযথাই জলঘোলা করছেন। তাঁর যুক্তি, একটি ছবির প্রশংসা করা মানেই সবার ভালো কাজের কথা বলা। উত্তরে রঙ্গলির যুক্তি, সবাই কঙ্গনার এতটাই বিরোধিতা করেন যে তিনি এসব দেখতে দেখতে ক্লান্ত।

রঙ্গলি চান্দেল এর পরেই দাবি করেন, অনুরাগ কাশ্যপ নাকি কথা ফিরিয়ে নিয়ে বলেছেন, তাপসী পান্নু নাকি কঙ্গনার অভিনয়ের বড় ভক্ত। এমনটাই বলতে চেয়েছেন তিনি। কিন্তু তিনি একদম ভুল কথা বলেছেন। পান্নু এর আগে সবার সামনে বলেছেন, বড্ড বেশি মুখ খোলেন কঙ্গনা।

রঙ্গলির আরো দাবি, অনুরাগ তাঁকে মিথ্যা দোষারোপ করছেন। তিনি টুইটে একবারও তাপসীর নাম নেননি। বরং ঝগড়ার শুরুটাই করেছেন তাপসী। ছবির ট্রেইলার দেখে বলেছেন ‘কুল’।

সামাজিক যোগাযোগমাধ্যমে কঙ্গনা রানাউত নিজে না থাকায় এ বিষয়ে পুরোটাই পরিচালনা করেন বোন রঙ্গলি চান্দেল। বি-টাউন জানে, নেট দুনিয়ায় কঙ্গনার মুখপাত্র তিনিই। কঙ্গনার হয়ে যাবতীয় কথা তিনিই বলেন।

যা হোক, প্রকাশ কোবেলামুদি পরিচালিত ‘জাজমেন্টাল হ্যায় কিয়া’ মানসিক স্বাস্থ্য ও হ্যালুসিনেসন নিয়ে নির্মিত। এর আগে নাম দেওয়া হয়েছিল ‘মেন্টাল হ্যায় কিয়া’, পরে মনোবিদদের আপত্তির মুখে নামে পরিবর্তন আনা হয়। ছবিতে আরো রয়েছেন সতীশ কৌশিক ও অম্রুতা দস্তুর। বড়পর্দায় উঠবে আগামী ২৬ জুলাই। সূত্র : এনডিটিভি

Advertisement