Beta

চারপাশে বিচ্ছেদের গুঞ্জন, জলকেলিতে মত্ত সুস্মিতা!

০৫ জুলাই ২০১৯, ০০:১৬

অনলাইন ডেস্ক
প্রেমিকের সঙ্গে সুস্মিতার জলকেলির ভিডিও ভাইরাল। ছবি : সংগৃহীত

সাম্প্রতিক দিনগুলোতে বলিউডের অন্যতম আদুরে যুগল হয়ে উঠেছেন সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন ও তাঁর প্রেমিক রহমান শাল। জীবনের সুখী অধ্যায়ে আছেন তাঁরা। দুজন দুজনকে খুব ভালোবাসেন আর তা প্রকাশ্যে ভাগাভাগি করতে সংকোচ করেন না। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই প্রেমময় ছবি ও ভিডিও পোস্ট করে অনুরাগীদের মন জয় করেন।

দীর্ঘদিন সিনেমা জগৎ থেকে দূরে আছেন সুস্মিতা সেন। তবু খবরের শিরোনামে জায়গা করে নিতে তাঁর জুড়ি নেই। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সুইমিংপুলের একটি ভিডিও সবার নজর কেড়েছে। ভিডিওতে সুস্মিতাকে তাঁর মেয়ে আলিশার সঙ্গে মজা করতে দেখা যাচ্ছে। সেই ভিডিওতে মা-মেয়ের সঙ্গে দেখা যাচ্ছে প্রেমিক রহমান শালকেও।

বেশ কিছুদিন ধরে গুঞ্জন, বিচ্ছেদ হয়ে গেছে সুস্মিতা ও রহমানের। সেই গুঞ্জনে ঝড় ওঠে অন্তর্জালেও। তবে সুস্মিতা সেনের সাম্প্রতিক পোস্ট এবার সোশ্যাল মিডিয়াকে ভুল বলে প্রমাণিত করল। অন্তরঙ্গ ছবি শেয়ার করে সুস্মিতা প্রকাশ্যে রহমানকে বললেন, ‘আই লাভ ইউ।’ শুধু তা-ই নয়, শেয়ার করলেন মেয়ে ও প্রেমিকের সঙ্গে জলকেলির ভিডিও। সেই ভিডিও দেখছেন লাখো ভক্ত।

ভিডিওতে দেখুন :

সুস্মিতা নিজের মেয়ে আলিশা ও প্রেমিকের সঙ্গে দুবাইয়ে অবকাশ যাপন করছেন। ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওতে সুস্মিতার ক্যাপশন, ‘মা, তুমি কি জলপরীর মতো সাঁতার কাটতে পারো? তুমি শেখালে, আমি অবশ্যই চেষ্টা করব।’

১৯৯৪ সালে মিস ইউনিভার্সের খেতাব লাভ করেছিলেন সুস্মিতা সেন। ১৯৯৬ সালে ‘দস্তক’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন তিনি। বাংলা-হিন্দি মিলিয়ে অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন। সুস্মিতা সেনের দুই মেয়ে, দুজনকেই তিনি দত্তক নিয়েছেন।

অন্যান্য বলিউড যুগলের মতো সুস্মিতা সেন ও রহমান শাল কখনোই নিজেদের প্রেম আড়াল করতে চান না। বিভিন্ন ইভেন্ট ও শোতে তাঁরা হাত ধরাধরি করে হাজির হন, আলোকচিত্রীদের ক্যামেরার সামনে সহাস্যে পোজ দেন।

সুস্মিতার দুই সন্তান আলিশা ও রিনি, দুজনের সঙ্গেই ভালো সখ্য রহমানের। সুস্মিতার পরিবারে নিজেকে বেশ মানিয়ে নিয়েছেন ২৮ বছরের মডেল রহমান। কয়েক মাস আগে দুজনের বিয়ের গুঞ্জন উঠেছিল। তবে সুস্মিতা সেন সে সময় প্রকাশ্যেই জানিয়েছেন, আপাতত বিয়ের ইচ্ছে নেই। রহমানের সঙ্গ উপভোগ করছেন তিনি। কয়েক দিন আগে বিচ্ছেদের গুঞ্জন ছড়ালেও তা মিথ্যে হয়েছে। সূত্র : এনডিটিভি

 

Advertisement