Beta

শাকিবের ‘বীর’ ছবিতে থাকছেন না বুবলী

০৫ জুলাই ২০১৯, ১২:৫২

কাজী হায়াৎ পরিচালিত ৫০তম চলচ্চিত্র ‘বীর’। এই ছবির মধ্য দিয়ে প্রথমবারের মতো শাকিব খানকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ করছেন তিনি। এর আগে নায়িকা হিসেবে শবনম বুবলীর নাম জানালেও ছবিতে তিনি থাকছে না বলে জানা গেছে। আগামী ১৫ জুলাই থেকে এফডিসিতে ছবির শুটিং শুরু হচ্ছে। বিষয়টি নিশ্চিত করেছেন ছবির নির্বাহী প্রযোজক মোহাম্মদ ইকবাল।

ইকবাল এনটিভি অনলাইনকে বলেন, “আমাদের ‘বীর’ ছবির শুটিং শুরু করছি আগামী ১৫ তারিখ থেকে। এফডিসিতে ছবির মহরতের মধ্য দিয়ে শুটিং শুরু হবে। তবে এই ছবিতে নায়িকা হিসেবে থাকছেন না নায়িকা বুবলী। ‘বীর’ ছবির জন্য নতুন নায়িকা নেওয়া হবে। তবে কে অভিনয় করছেন শাকিব খানের নায়িকা হিসেবে, সেটা এখনই বলা যাচ্ছে না।”

নায়িকা ছাড়াই শুটিং শুরু হবে জানিয়ে ইকবাল বলেন, ‘যেহেতু আমরা এখনো নতুন নায়িকা ছবির জন্য চূড়ান্ত করতে পারিনি, তাই নায়িকা ছাড়াই ছবির শুটিং শুরু হবে। শাকিব খানকে নিয়েই আমাদের শুটিং শুরু হবে। নায়িকার অংশ বাদ দিয়ে বাকি কাজগুলো আমরা আগে শেষ করব। নায়িকা চূড়ান্ত হলে পরে বাকি শুটিং করা হবে।’

গত ডিসেম্বরে ছবির একটি গানের সংগীত ধারণের মধ্য দিয়ে যাত্রা শুরু হয় চলচ্চিত্র ‘বীর’। ঢাকার মগবাজারের একটি স্টুডিওতে সংগীতটি ধারণ করা হয়। আর এতে কণ্ঠ দেবেন স্বয়ং শাকিব খান।

চলতি বছর জানুয়ারি মাসে ‘বীর’ ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। তবে গুণী পরিচালক কাজী হায়াৎ হঠাৎ অসুস্থ হওয়ার কারণে শুটিং পিছিয়ে যায়। যুক্তরাষ্ট্র থেকে চিকিৎসা শেষ করে সম্প্রতি ঢাকায় ফিরেছেন তিনি। বর্তমানে তিনি সুস্থ আছেন। গত বছর শুরুতে নিউইয়র্কের মাউন্ট সিনাই হাসপাতালে একবার চিকিৎসা নেন কাজী হায়াৎ।

এর আগে ২০০৪ সালে হৃৎপিণ্ডে দুটি রিং বসানো হয়েছিল প্রখ্যাত এই চলচ্চিত্র নির্মাতার। ২০০৫ সালে ওপেন হার্ট সার্জারি করা হয় কাজী হায়াতের। এর পর গত বছরের জানুয়ারিতে আবার হৃৎপিণ্ডে সমস্যা দেখা দিলে বরেণ্য এই নির্মাতা প্রধানমন্ত্রীর কাছে সাহায্যের জন্য আবেদন করেন। তারপর চলতি বছর প্রধানমন্ত্রীর কাছ থেকে ১০ লাখ টাকা অনুদান পান কাজী হায়াৎ।

Advertisement