Beta

৩৬ দিনে কোটি শাকিব খানের ‘ঈদ মোবারক’

০৮ জুলাই ২০১৯, ১৭:০২

বিনোদন প্রতিবেদক

ঈদে মুক্তি পেয়েছে শাকিব খানের চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’। ছবির টাইটেল গান ‘ঈদ মোবারক’ গানটি ৩১ মে শাকিব খানের নিজের ইউটিউব চ্যানেল ‘শাকিব খান অফিশিয়াল’-এ প্রকাশ করা হয়। যা মাত্র ৩৬ দিনে কোটি ভিউ পার হয়েছে। গানটি লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায়। সুর ও সংগীত করার পাশাপাশি গানটিতে কণ্ঠ দিয়েছেন কলকাতার আকাশ সেন।

এই গানের সাফল্যে বেশ উচ্ছ্বসিত শাকিব খান। গত রোববার নিজের ফেসবুক পেজে গানটি শেয়ার দিয়ে শাকিব লিখেছেন, ‘এত অল্প সময়ে এত ভালোবাসা সত্যিই অমূল্য। মাত্র ৩৬ দিনে এক কোটি মানুষের ভালোবাসা পেয়েছে পাসওয়ার্ড সিনেমার ঈদ মোবারক গানটি।’

গেল বছর নিজের জন্মদিনে (২৮ মার্চ) ‘শাকিব খান অফিশিয়াল’ নামের একটি ইউটিউব চ্যানেল খোলেন শাকিব খান। বঙ্গবিডি থেকে শাকিব খানের অফিশিয়াল ইউটিউব চ্যানেলটি প্রকাশ করা হয়। গত জুন মাসে ইউটিউবারদের প্রথম স্বীকৃতি ‘সিলভার বাটন’ পেয়েছে চ্যানেলটি।

ঈদে মুক্তি পাওয়া ‘পাসওয়ার্ড’ ছবির ‘ঈদ মোবারক’ গানটি গতকাল (৭ জুন) এক কোটি ভিউ অতিক্রম করে। গানটিতে ছিলেন শাকিব খান, ইমন ও বুবলী। ছবিটি প্রযোজনা করেছেন শাকিব খান ও মো. ইকবাল।

সম্প্রতি আরো চারটি নতুন চলচ্চিত্র নির্মাণ করার ঘোষণা দিয়েছেন শাকিব খান। এগুলো হলো- ‘বীর’, ‘পাসওয়ার্ড ২’, ‘ফাইটার’ ও ‘প্রিয়তমা’। নির্মাণ করবেন কাজী হায়াৎ, মালেক আফসারী, বদিউল আলম খোকন ও হিমেল আশরাফ। এরমধ্যে ‘বীর’ কাজী হায়াতের ৫০তম ছবি। আগামী ১৫ জুলাই থেকে ছবিটির কাজ শুরু হচ্ছে।

Advertisement