Beta

ক্যাটরিনাকে স্কুটির স্মৃতি উসকে দিলেন সালমান

১৬ জুলাই ২০১৯, ১৮:২৫

অনলাইন ডেস্ক
বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ। ছবি : ইনস্টাগ্রাম

ক্যাটরিনা কাইফের চুলে ফুল গোঁজা। স্কুটিতে সুপারস্টার সালমান খানের পেছনের আসনে বসেছেন। দুজনের হাত দুদিকে নির্দেশ করছে। কী যে বলছেন তাঁরা!

দুই তারকার আলাপ কী ছিল, তা জানা না গেলেও রোমান্টিক মুহূর্ত ঠিকই ফুটে উঠেছে সালমান-ক্যাটরিনার চোখেমুখে। এমনই নিখাদ বন্ধুত্বের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ঘনিষ্ঠজন ক্যাটের জন্মদিন উদযাপন করলেন বলিউডের ভাইজান।

যদিও ছবিটি পুরোনো। ‘ভারত’ সিনেমার একটি স্থিরচিত্র। ক্যাটরিনা তো নিজের জন্মদিন উদযাপন করছেন মেক্সিকোতে, পরিবারের লোকজন ও বন্ধুদের সঙ্গে। আজ ১৬ জুলাই ৩৬-এ পা দিলেন এ আবেদনময়ী। মেক্সিকোতে বসে সূর্যচুম্বনের ছবি ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেছেন। আর সালমান ভারতে বসেই সোশ্যালে শেয়ার করলেন বিগত দিনের যুগল ছবি। জানালেন, শুভ জন্মদিন।

সালমান ও ক্যাটরিনার যুগল ছবিটি ভক্তদের উজ্জীবিত করেছে। মাত্র এক ঘণ্টায় লাইক পড়েছে সাড়ে চার লাখের বেশি। রয়েছে অসংখ্য মন্তব্য।

সালমান ও ক্যাটরিনার জুটি বাঁধা সর্বশেষ ‘ভারত’ বক্স অফিসে ব্লকবাস্টার হয়েছে। আয় করেছে ২০০ কোটি রুপিরও বেশি। বেশ ফুরফুরে মেজাজে আছেন দুজনই।

ক্যাটরিনা কাইফ এখন রোহিত শেঠির ‘সূর্যবংশী’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত। এতে তাঁর বিপরীতে রয়েছেন অক্ষয় কুমার।

অন্যদিকে, সালমান খান এখন ঘরের প্রযোজনা প্রতিষ্ঠানের ছবি ‘দাবাং থ্রি’ নিয়ে ব্যস্ত। প্রভুদেবা পরিচালিত এ ছবিতে আরো রয়েছেন সোনাক্ষি সিনহা, সোনু সুদ ও প্রমোদ খান্না। চলতি বছরের ২০ ডিসেম্বর বড়পর্দায় উঠবে ছবিটি। এ ছাড়া সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাআল্লাহ’ সিনেমায় দেখা যাবে তাঁকে। এতে তাঁর সঙ্গে জুটি বাঁধবেন আলিয়া ভাট।

Advertisement