Beta

সাবেক প্রেমিক-প্রেমিকাও বন্ধু হতে পারে : সালমান

২১ জুলাই ২০১৯, ০৮:১২

অনলাইন ডেস্ক
বলিউড সুপারস্টার সালমান খান। ছবি : সংগৃহীত

নাচের রিয়েলিটি শো ‘নাচ বলিয়ে’র নবম মৌসুমে ছোটপর্দায় ফিরছেন বলিউড সুপারস্টার সালমান খান। শোটি প্রযোজনা করছেন সালমান। শুধু তাই নয়, উদ্বোধনপর্বে মণীষ পালের সঙ্গে সঞ্চালনও করেছেন এ মহাতারকা। এরই মধ্যে সাবেক পাঁচ যুগলকে পরিচয় করিয়ে দিয়েছেন সালমান, কিন্তু কারা বিচারক হচ্ছেন, তা এখনো অপ্রকাশিত।

অবশ্য দুজন বিচারক সম্পর্কে ইঙ্গিত দিয়েছেন সালমান। বলেছেন, একজন নামকরা চিত্রনির্মাতা আর অন্যজন জনপ্রিয় অভিনেতা। গুঞ্জন বলছে, এই শোর বিচারক হিসেবে আবির্ভূত হচ্ছেন অভিনেত্রী রাভিনা ট্যান্ডন।

আজ রাত ৮টায় স্টার প্লাস চ্যানেলে সালমান খান বিচারকদের নাম প্রকাশ করবেন।

গতকাল শুক্রবার রোমান্টিক নাচ দিয়ে এই শো শুরু করেন ভারতের জনপ্রিয় টিভি তারকা, ‘ইয়ে রিশতা কিয়া কেহলাতা হ্যায়’ অভিনেতা মহসিন খান ও শিবাঙ্গী যোশি। এবারের শোর নতুন ধারণা হলো, এতে সাবেক প্রেমিকযুগল অংশ নিচ্ছেন। এই ধারণার পেছনের কারণ কী, সালমানকে প্রশ্ন করেন শিবাঙ্গী।

উত্তরে সালমান বলেছেন, ‘যদি দুজন মানুষ একসঙ্গে পথ চলতে না পারে, তবে প্রত্যেককেই মেনে নেওয়া উচিত। একটি ক্ষেত্রে যদি নাও মেলে, তবুও একত্রিত হওয়া যায়, একসঙ্গে কাজ করা যায়। বিচ্ছেদের পরেও ছেলেমেয়েরা বন্ধু হতে পারে, অবশ্য তা নির্ভর করে।’

প্রথম যুগল হিসেবে পরিচয় করিয়ে দেওয়া হবে শ্রদ্ধা আর্য ও আলম মক্করকে, ছয় মাস ধরে সম্পর্কে যাঁরা দূরত্ব বজায় রেখে চলেছেন। এরপর পরিচয় করিয়ে দেওয়া হবে কুস্তিগীর ববিতা ফোগাত ও বাগদত্তা বিবেক সুহাগকে, যাঁরা ক্রীড়াঙ্গন থেকে আসা এই শোর একমাত্র যুগল।

উর্বসী ধোলাকিয়া ও সাবেক প্রেমিক অনুজ সহদেবকেও পরিচয় করিয়ে দেওয়া হবে। এ ছাড়া সালমান খান নিজের সাবেক প্রেমিকাদের সম্পর্কে নানা গোপন কথা ফাঁস করবেন।

এ ছাড়া বিন্দু দারা সিং ও স্ত্রী দিনা উমারোবা এবং প্রিন্স নারুলা ও স্ত্রী যুবিকা চৌধুরীকেও দেখা যাবে শোতে। সূত্র : হিন্দুস্তান টাইমস

Advertisement