Beta

মায়ের সঙ্গে নাচলেন সালমান, অন্তর্জালে তুফান (ভিডিও)

২২ জুলাই ২০১৯, ১৫:৪৮ | আপডেট: ২২ জুলাই ২০১৯, ১৫:৫৫

অনলাইন ডেস্ক
মা সালমা খানের সঙ্গে সালমান খান। ছবি : সংগৃহীত

বেশ কিছুদিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যমে লাগাতার দারুণ সব ছবি ও ভিডিও আপলোড করে চলেছেন বলিউড সুপারস্টার সালমান খান। এর আগে সুইমিংপুলে লাফ, ঘোড়ার সঙ্গে দৌড়ের পাশাপাশি বোতল ক্যাপ চ্যালেঞ্জসহ বেশকিছু ভিডিও শেয়ার করেন ভাইজান।

এবার মায়ের সঙ্গে নেচে অন্তর্জালে তুফান ছোটালেন বলিউড সুলতান। এ মহাতারকা লিখেছেন, ‘মা বলেছেন এইসব নাচগান বন্ধ করতে।’

আজ সোশ্যাল মিডিয়ায় মা সালমা খানের সঙ্গে পা মেলানোর ভিডিও শেয়ার করেছেন সালমান। ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, অস্ট্রেলিয়ার বিখ্যাত সংগীতশিল্পী সিয়ার ‘চিপ থ্রিলস’ গানে মায়ের সঙ্গে নাচছেন সালমান। ভিডিওটি প্রকাশের সঙ্গে সঙ্গে অন্তর্জালে ঝড় তুলেছে। মাত্র ২৫ মিনিটে চার লাখের বেশি ভিউয়ার্স পেয়েছে ভিডিওটি। একই ভিডিও শেয়ার করেছেন ফেসবুকেও।

সালমান ও তাঁর মায়ের বন্দনায় মেতেছেন ভক্তরা। এক ভক্ত ইনস্টাগ্রামে পোস্টের নিচে লিখেছেন, ‘একে অন্যের জন্য সৃষ্টি করা হয়েছে।’ আরেক ভক্ত লিখেছেন, ‘ঝাক্কাস।’ ভালোবাসার ইমোজিতে ভরে উঠছে মন্তব্য-ঘর।

দেখুন ভিডিওটি :

সালমানের সর্বশেষ সিনেমা ‘ভারত’ বক্স অফিসে ব্লকবাস্টার। আলি আব্বাস জাফর পরিচালিত এ ছবি ভারতের বক্স অফিসে অতিক্রম করেছে ২০০ কোটি রুপির মাইলফলক। সেই সাফল্যে ফুরফুরে মেজাজে আছেন সালমান। ইদানীং সোশ্যালে বেশ সক্রিয় তিনি।

সালমান এখন তাঁর ভাই আরবাজ খান প্রযোজিত ‘দাবাং থ্রি’ নিয়ে ব্যস্ত। প্রভুদেবা পরিচালিত এ ছবিতে আরো রয়েছেন সোনাক্ষি সিনহা, সোনু সুদ ও প্রমোদ খান্না। চলতি বছরের ২০ ডিসেম্বর বড়পর্দায় উঠবে ছবিটি। এ ছাড়া সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাআল্লাহ’ সিনেমায় দেখা যাবে তাঁকে। এতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন আলিয়া ভাট।

Advertisement