Beta

কে এই শার্লি, কেনই বা তিনি এত জনপ্রিয়?

২৪ জুলাই ২০১৯, ০০:৪৫

অনলাইন ডেস্ক
বলিউড কাঁপাতে আসছেন শার্লি সেতিয়া। ছবি : ইনস্টাগ্রাম

গাইতে পারেন। অভিনয়ও পারেন। এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে রয়েছে অসংখ্য ভক্ত। উঠতি তারকার তকমা তো দেওয়াই যায়। সুসংবাদও দিয়েছেন। ভারতের বিনোদন দুনিয়ার সম্ভাবনাময় তরুণী শার্লি সেতিয়া। আজ তাঁর গল্প।

কে শার্লি সেতিয়া

সুসংবাদ হলো, ভারতের অন্তর্জাল তারকা ও সংগীতশিল্পী শার্লি সেতিয়া শিগগিরই বলিউডে পা রাখতে চলেছেন। সাব্বির খান পরিচালিত ‘নিকাম্মা’ সিনেমায় অভিনেতা হিসেবে অভিষেক হচ্ছে তাঁর। তরুণ প্রজন্মের কাছে এরই মধ্যে তুমুল জনপ্রিয় শার্লি। বলিউডের বিখ্যাত কিছু গানের কভার করে জনপ্রিয় হয়েছেন। নিউজিল্যান্ডের অকল্যান্ডে জন্ম শার্লির। ইউটিউব চ্যানেলে অল্প সময়ের মধ্যেই তিন মিলিয়নের বেশি সাবস্ক্রাইবার হয়েছে তাঁর, ১৮ মিলিয়নের বেশি দেখাও হয়েছে। ফেসবুকে তিন মিলিয়ন ফলোয়ার। ইনস্টাগ্রামে পাঁচ মিলিয়নের বেশি ফলোয়ার।

‘নিকাম্মা’ সিনেমার ফার্স্ট লুকে অভিমন্যু ও শার্লি। ছবি : ইনস্টাগ্রাম

শার্লির রিলেশনশিপ স্ট্যাটাস

শার্লি সেতিয়া বলেন, কারো সঙ্গে এখনো সম্পর্কে জড়াননি। তবে এর আগে বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী আরমান মালিকের সঙ্গে জুড়ে খবরের শিরোনাম হয়েছিলেন। শোনা যায়, শার্লির ইউটিউবার হওয়ার পেছনে রয়েছেন মালিক ভাইয়েরা। তাঁদের পরামর্শে ও আশ্রয়েই তিনি ইউটিউবার হয়েছেন। টি-সিরিজ প্রতিযোগিতায়ও অংশ নিয়েছিলেন তিনি। ইদানীং অবশ্য শোনা যাচ্ছে, জিগার সারাইয়ার সঙ্গে শার্লির ইটিশপিটিশ চলছে।

কবে বলিউডে অভিষেক?

‘হিরোপন্তি’ খ্যাত পরিচালক সাব্বির খানের আগামী ছবি ‘নিকাম্মা’য় অভিষেক হচ্ছে শার্লি সেতিয়ার। এতে তিনি জুটি বেঁধেছেন ভাগ্যশ্রীর ছেলে অভিমন্যু দাসানির সঙ্গে। প্রথমবারের মতো রুপালি পর্দায় শার্লির অভিষেক হতে চললেও আগেই নিজেকে প্রমাণ করেছেন অভিমন্যু। ‘মরদ কো দরদ নেহি হোতা’ সিনেমায় রাধিকা মদনের সঙ্গে জুটি বেঁধেছিলেন অভিমন্যু। শার্লি ও অভিমন্যুর ফার্স্ট লুক এরই মধ্যে প্রকাশ পেয়েছে। ২০২০ সালের গ্রীষ্মে মুক্তি পাবে ছবিটি।

শার্লির ইনস্টাগ্রাম পেজে ঢুঁ মারলেই দেখা যাবে, তাঁর প্রায় ফটোশুট বা ভিডিওতে সাত থেকে আট লাখের কাছাকাছি লাইক। অসংখ্য মন্তব্য। বোঝাই যাচ্ছে, অন্তর্জালে অসংখ্য ভক্ত জুটিয়েছেন ২৪ বছরের এ সুন্দরী। তাঁর প্রথম সিনেমা কেমন সাড়া পায়, সেজন্য অবশ্য আরো কিছুদিন অপেক্ষা করতে হবে। সূত্র : ইন্ডিয়া টিভি

Advertisement