Beta

শাকিব-মিতুর মহরত আজ, শনিবার থেকে শুটিং

২৯ জুলাই ২০১৯, ১৩:৩১

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান ও জাহারা মিতু জুটির প্রথম চলচ্চিত্র ‘আগুন’। বদিউল আলম খোকন পরিচালিত ছবিটি শুভ মহরতের মধ্য দিয়ে যাত্রা শুরু করছে আজ। ঢাকার একটি অভিজাত হোটেলে ছবির মহরত অনুষ্ঠিত হবে, সেখানে উপস্থিত থাকবেন তথ্য প্রতিমন্ত্রী মো. মুরাদ হাসান ও চলচ্চিত্র শিল্পী-কলাকুশলীরা।

এ বিষয়ে বদিউল আলম খোকন এনটিভি অনলাইনকে বলেন, “আমরা আজ সন্ধ্যায় ছবির মহরতের মধ্য দিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করছি। এই ছবিতে সুন্দর একটি গল্পের পাশাপাশি নতুন একজন নায়িকা যুক্ত হচ্ছে চলচ্চিত্রে। জাহারা মিতু এর আগে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর প্রথম আসরের রানারআপ হয়েছিল। মেয়েটি দেখতে যেমন ভালো, তেমনি অভিনয় ভালো করে। আমি এর মধ্যে গ্রুমিং করিয়েছি। আশা করি, সব মিলিয়ে ছবিটি সবাই পছন্দ করবেন।”

শনিবার থেকে শুটিং জানিয়ে খোকন বলেন, ‘গল্পনির্ভর এই ছবিটি বেশ বড় বাজেটের একটি চলচ্চিত্র হবে। গত সাত দিন এফডিসিতে ছবির জন্য সেট নির্মাণ চলছে।  আগামী শনিবার থেকে আমরা ছবির শুটিং শুরু করব। ঈদের আগ পর্যন্ত আমরা শুটিং করব। ঈদের পর টানা কাজ করে ছবির কাজটি শেষ করার ইচ্ছে রয়েছে।’

‘আগুন’-এর গল্প লিখেছেন কমল সরকার। ছবিটিতে শাকিব খান ও জাহারা মিতু জুটি ছাড়াও আরো অভিনয় করবেন মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রত প্রমুখ।

‘ধর শয়তান’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বদিউল আলম খোকনের পরিচালনায় ২০০৪ সালে প্রথম কাজ করেন শাকিব খান। এ পর্যন্ত এই বদিউল আলমের ২২টি ছবিতে কাজ করেছেন শাকিব। সেগুলোর মধ্যে ‘নাম্বার ওয়ান শাকিব খান’, ‘ডন নাম্বার ওয়ান’, ‘মাই নেম ইজ খান’, ‘প্রিয়া আমার প্রিয়া’, ‘একবার বলো ভালোবাসি’, ‘বস নাম্বার ওয়ান’, ‘হিরো—দ্য সুপারস্টার’, ‘নিঃশ্বাসে তুমি’ ও ‘রাজাবাবু’ ব্যবসাসফল চলচ্চিত্র।

Advertisement