Beta

অমিত হাসানের ‘শেষ বিকাল’

০৩ আগস্ট ২০১৯, ১৫:৩৯

চলচ্চিত্র অভিনেতা অমিত হাসান। সাধারণত চলচ্চিত্র নিয়ে ব্যস্ত থাকেন বছরজুরেই। তবে ঈদের বিশেষ নাটকে তিনি অভিনয় করেন মাঝেমধ্যে। সম্প্রতি তাজু কামরুল পরিচালিত ‘শেষ বিকাল’ নাটকে তিনি অভিনয় করেছেন। চলচ্চিত্রের ব্যস্ততার কারণে নাটকে কাজ করা হয় না বলে জানিয়েছেন তিনি।

এ বিষয়ে অমিত হাসান এনটিভি অনলাইনকে বলেন, ‘সারা বছরই চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত থাকতে হয়। যে কারণে নাটকে কাজ করা হয় না। এপর্যন্ত আমি ১৫-১৬টা নাটকে কাজ করেছি। বেশির ভাগ নাটকে সহশিল্পী হিসেবে চিত্রনায়িকারা কাজ করেছেন। গল্প পছন্দ হলে, চলচ্চিত্রের শিডিউল না থাকেল ঈদের বিশেষ নাটক করা হয়।

নাটকের মান নিয়ে অমিত বলেন, ‘এখন আসলে নাটকের বাজেট অনেক কম। একদিনেই এক ঘণ্টার নাটকের শুটিং করা হয়। যে কারণে লোকেশনের ভিন্নতা থাকে না। কম সময় বেশি সিক্যুয়েন্স করার কারণে নাটকের মানও ঠিক থাকে না। আমি টেলিভিশন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি। বাজেট বাড়িয়ে নাটকের মানের দিকে খেয়াল রাখার অনুরোধ করছি।

মহিন খানের রচনায় এর চিত্রনাট্য ও পরিচালনা করেছেন তাজু কামরুল। এ নাটকে অমিত হাসানের বিপরীতে রানী আহাদ ও রিতু রহমান অভিনয় করেছেন। নাটকে আরো অভিনয় করেছেন ছটকু আহমেদ।

এর আগে চিত্রনায়িকা মৌসুমীর সাথে কায়সার আহমেদের ‘গ্রাম গঞ্জের মেয়ে’ এবং  মাহফুজুর রহমানের পরিচালনায় ‘আমি তো ভালোবাসতে বলিনি’ নাটকে অমিত হাসান অভিনয় করেন। 

Advertisement