Beta

অনিমেষ একটা কিউট, অনেক ভালোবাসি : ভাবনা

০৪ আগস্ট ২০১৯, ১৩:০২ | আপডেট: ০৪ আগস্ট ২০১৯, ১৩:২৩

নিজস্ব প্রতিবেদক
পরিচালক অনিমেষ আইচ ও অভিনেত্রী ভাবনা। ছবি : সংগৃহীত

প্রকাশ্যেই পরিচালক অনিমেষ আইচকে ভালোবাসার কথা জানালেন জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। গতকাল (৩ আগস্ট) ছিল ভাবনার জন্মদিন। প্রিয় মানুষটির জন্মদিনে বিশেষ পার্টিও দিয়েছেন অনিমেষ। নিজের উচ্ছ্বাসের কথা সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন ‘ভয়ংকর সুন্দর’ অভিনেত্রী।

গতকাল এনটিভি অনলাইনকে ভাবনা জানিয়েছিলেন, শুট করেই কাটছে বিশেষ দিনটি। মুঠোফোনে কথা বলার সময় ‘ক্যামেরা’, ‘রোলিং’ ইত্যাদি শব্দও শোনা যায়। তবে আগের রাতে ১২টা বাজতেই কেক কেটেছেন। সঙ্গী ছিলেন প্রিয়তম অনিমেষ আইচ।

একাধিক ফেসবুক পোস্টে ভাবনা জানিয়েছেন, জন্মদিনে ‘সারপ্রাইজ পার্টি’ দিয়েছেন অনিমেষ আইচ। উচ্ছ্বসিত ভাবনা একটি ভিডিও শেয়ার করে লিখেছেন, ‘আমাকে এত সারপ্রাইজ করেছে, আমি অনেক অনেক বেশি খুশি। কী দারুণ পার্টি! খুব উপভোগ করেছি।’ জন্মদিনকে যাঁরা ‘স্পেশাল’ করেছেন, তাঁদের সবাইকে ধন্যবাদ জানাতে ভোলেননি অভিনেত্রী।

অনিমেষ আইচকে ‘মাই লাভ’ উল্লেখ করে ভাবনা আরো লিখেছেন, ‘অনুভূতি প্রকাশের ভাষা নেই।’ ‘ঝগড়া, ভালোবাসা, যত্ন আর প্রতিটি মুহূর্তের জন্য’ অনিমেষকে ধন্যবাদ জানান।

আরেক পোস্টে ভাবনা লিখেছেন, ‘অনিমেষ আইচ, আলহামদুলিল্লাহ, জীবনে আপনাকে পেয়েছি। আমি আপনাকে অনেক ভালোবাসি। আপনি একটা কিউট।’

এদিকে, ভাবনার সঙ্গে জোড়া ছবি শেয়ার করে ফেসবুক পোস্টে পরিচালক অনিমেষ আইচ লিখেছেন, টানা তিন দিন চলবে অভিনেত্রীর জন্মদিন পালন।

গতকাল এনটিভি অনলাইনকে ভাবনা বলেছিলেন, ‘আজকের দিনটি শুটিং করেই কাটছে। জন্মদিনে বিশেষ কোনো পরিকল্পনা নেই। ঈদের নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছি। রাতে কেক কেটেছি। এরপর অনিমেষ আর আমি ঘুরলাম। রাতে অনিমেষ ছাড়া আর কেউ ছিল না।’

অনিমেষ আইচের ‘ভয়ংকর সুন্দর’ ভাবনাকে নিয়ে গেছে অন্য উচ্চতায়। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও পাশাপাশি টিভি নাটকে মনোযোগী হয়েছেন একসময়। ভিন্নধর্মী অভিনয় দিয়ে দর্শকদের টেলিভিশনের সামনে ধরে রাখতে জানেন ভাবনা। দর্শকপ্রিয় এ অভিনেত্রী রুপালি পর্দাতেও বেশ সফল। এবারের ঈদুল আজহায় ভাবনাকে অনিমেষ আইচের টেলিফিল্ম ‘ফেরা’য় দেখা যাবে।

Advertisement