Beta

অসুস্থ অভিনেতা, নিজ খরচে সুস্থ করলেন সালমান

০৭ আগস্ট ২০১৯, ২২:২৮

অনলাইন ডেস্ক
বলিউড তারকা সালমান খান ও দধি পান্ডে। ছবি : সংগৃহীত

বলিউড সুপারস্টার সালমান খানের বড় হৃদয়ের কথা বলিউডের অনুরাগী মাত্রই জানেন। কেউ তাঁর কাছে গিয়ে ফিরে যাননি, এ খবরও প্রচলিত। এমনকি নিজে যেচে অন্যের দুঃখের ভাগিদার হন ভাইজান। আর তাই এ তারকাকে সবাই একবাক্যে বলেন ‘বিগ হার্টেড’।

চলছে সালমান অভিনীত ‘দাবাং থ্রি’র শুটিং। আর শুটিং চলার মাঝেই হঠাৎই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা দধি পান্ডে। শুটিং চলাকালে অসুস্থ হয়ে যাওয়ার পর দ্রুত তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

ভারতের বিনোদন সংবাদমাধ্যম স্পটবয়-এর বরাত দিয়ে জি নিউজ প্রতিবেদনে জানিয়েছে, অসুস্থ অবস্থায় দধি পান্ডেকে প্রথমে মুম্বাইয়ের লাইফলাইন হাসপাতালে ভর্তি করা হয়। ক্রমশ তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। পরে লাইফলাইন হাসপাতাল থেকে দধি পান্ডেকে নিয়ে যাওয়া হয় অন্ধেরির হোলি স্পিরিট হাসপাতালে। হোলি স্পিরিট হাসপাতালে ভর্তি হওয়ার পর বেশ কয়েকদিন দধিকে আইসিইউতে রাখা হয়।

প্রতিবেদনে বলা হয়েছে, সহ-অভিনেতা দধি পান্ডে যে ক’দিন হোলি স্পিরিট হাসপাতালে ভর্তি ছিলেন, সেখানকার সব খরচ বহন করেছেন সালমান খান। কিন্তু চিকিৎসায় কত খরচ হয়েছে, এ বিষয়ে প্রশ্ন করা হলে দধি পান্ডে বলেন, তিনি জানেন না। তাঁর ভাই এ বিষয়ে সবকিছু জানেন।

তবে সালমান খান যেভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন, তার জন্য কৃতজ্ঞ দধি পান্ডে। সালমান খান একজন ‘হৃদয়বান’ ব্যক্তি বলেও জানান অভিনেতা দধি।

সালমান এখন তাঁর ভাই আরবাজ খান প্রযোজিত ‘দাবাং থ্রি’ নিয়ে ব্যস্ত। প্রভুদেবা পরিচালিত এ ছবিতে আরো রয়েছেন সোনাক্ষি সিনহা, সোনু সুদ ও প্রমোদ খান্না। চলতি বছরের ২০ ডিসেম্বর বড়পর্দায় উঠবে ছবিটি। এ ছাড়া সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাআল্লাহ’ সিনেমায় দেখা যাবে তাঁকে। এতে তাঁর সঙ্গে জুটি বাঁধবেন আলিয়া ভাট।

Advertisement