Beta

শাকিবের ইউটিউবে বুবলীর ‘এ খাঁচা ভাঙতে হবে’

১০ আগস্ট ২০১৯, ১২:২৫

শফিক তুহিনের কথা ও সংগীত আয়োজনে  ‘এ খাঁচা ভাঙতে হবে’ শিরোনামের গানটি শাকিব খানের ইউটিউব চ্যানেল এস কে ফিল্মসে প্রকাশ করা হয়েছে গতকাল। ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির এই গানটিতে অভিনয় করেছেন শাকিব খানের নায়িকা শবনব বুবলী। গানটিতে কণ্ঠ দিয়েছেন লেমিস।

দেশজুড়ে বিদ্যমান অন্যায়, অত্যাচার, অনিয়মের বিপক্ষে প্রতিবাদমুখর চরিত্রে দেখা গেছে বুবলীকে। সাভারে স্মৃতিসৌধের সামনে একদল ছেলেমেয়ে গানের সঙ্গে অভিনয় করেছেন। গানের কোরিওগ্রাফি ও আয়োজন বেশ দুর্বল মনে হয়েছে। বুবলীর অভিনয়ে ছিল না নতুন কিছু।

‘মনের মতো মানুষ পাইলাম না’ পরিচালনা করেছেন জাকির হোসেন রাজু। ছবিটি আসছে ঈদে দেশজুড়ে মুক্তি পাবে। বরাবরের মতো এই ছবিতে বুবলী শাকিব খানের নায়িকা হয়ে পর্দায় আসছেন ঈদে।

ছবিটি নিয়ে জাকির হোসেন রাজু বলেন, ‘আমাদের সমাজের চারপাশে তাকালে দেখা যাবে অরাজকতা-অসভ্যতা। যারা এই কাজগুলো করছে, তারা আমাদের সমাজেরই মানুষ। আবার তাদের আমরা ক্ষমতা দিয়েছি সমাজ পরিচালনা করার জন্য। ক্ষমতা দেওয়ার মতো আসল মানুষ কি আমরা পাচ্ছি? আমার মনে হয় আমরা কোথাও মনের মতো মানুষ পাচ্ছি না। সে কারণে অনেক কিছু ভেবে আমি এমন নাম দিয়েছি। রাজনৈতিক নাম দিলে হয়তো ছবিটি মুক্তি দিতে পারতাম না। আশা করি, সবাই ছবিটি পছন্দ করবেন।   

ছবিটির চিত্রনাট্য করেছেন আবদুল্লাহ জহির বাবু। ছবিটির গানগুলো লিখেছেন জাকির হোসেন রাজু ও গাজী মাজহারুল আনোয়ার। গানগুলোর সুর ও সংগীত করছেন শফিক তুহিন। আর কণ্ঠ দিচ্ছেন ক্লোজআপ ওয়ান খ্যাত সংগীতশিল্পী রাশেদ। দুটি গানেরই দৃশ্যায়ন হয়েছে তুরস্কে। দেশ বাংলা মাল্টিমিডিয়া সিনেমাটি প্রযোজনা করছে।

Advertisement