Beta

পান্ডিয়া ব্রাদার্সের ‘কোলাবেরি ডি’ গানে অন্তর্জালে ঝড়

১১ আগস্ট ২০১৯, ১৭:৪০

অনলাইন ডেস্ক
দুই ক্রিকেটার ভাই হার্দিক ও ক্রুনাল পান্ডিয়া। ছবি : সংগৃহীত

ভারতের জাতীয় দলের ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও ক্রুনাল পান্ডিয়া বেশ ফুরফুরে মেজাজে আছেন। সম্প্রতি বন্ধুদের সঙ্গে ঘরোয়া আড্ডায় মেতেছিলেন দুই ভাই। সেখানেই দক্ষিণী তারকা ধানুশের জনপ্রিয় গান ‘হোয়াই দিস কোলাবেরি ডি’ গাইলেন পান্ডিয়া ব্রাদার্স।

সেই ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ভিডিওতে দুই ক্রিকেটার ভাইকেই দেখা যাচ্ছে। দুজনই দেখালেন নিজেদের গায়কী-দক্ষতা।

হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রামে অভিনেতা ময়ূর মেহতা প্রথমে ভিডিওটি পোস্ট করেন। এরপর ভিডিওটি রিপোস্ট করেন ক্রিকেটার হার্দিক পান্ডিয়া। ভিডিওতে দেখা যায়, শর্টস পরে আছেন দুই ভাই। হাতে মাইক। মুঠোফোনের স্ক্রিনে লিরিক দেখে সোফায় বসে গাইছেন পান্ডিয়া ব্রাদার্স। আট বছর আগে তুমুল হিট করা গানটি গেয়ে ফের অন্তর্জাল মাতালেন দুই ভাই।

২০১২ সালে মুক্তি পাওয়া ঐশ্বরিয়া আর ধানুশ পরিচালিত ‘থ্রি’ ছবির হিট গান ‘কোলাবেরি ডি’। এ ছবিতে অভিনয় করেছিলেন ধানুশ, শ্রুতি হাসান, প্রভু, শিব কার্তিকেয় ও সুন্দর রামু। গানটি অন্তর্জালে ভাইরাল হয়েছিল। এ ছবি দিয়ে সুরকার অনিরুদ্ধর ছবির দুনিয়ায় অভিষেক।

পত্রপত্রিকার খবর, পরিচালক ঐশ্বরিয়া নাকি ধানুশকে একটি ব্যর্থ প্রেমের গান লিখতে বলেন। আর ধানুশ মাত্র ১০ মিনিটে ওই গানটি লিখে দেন।

২০১২ সালে মালয়েশিয়ার তৎকালীন প্রধানমন্ত্রী নাজিক রাজাক বলেছিলেন, তাঁর প্রিয় তামিল গান ধানুশের ‘কোলাবেরি ডি’। নাজিব আরো বলেন, ‘শুনেছি ভারতের প্রধানমন্ত্রী মনমোহন সিংও গানটি পছন্দ করেন।’

Advertisement